খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

কমরেড রতন সেন জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদের কমিটি

নিজস্ব প্রতিবেদক

আগামী ০৩ এপ্রিল ২০২৩ বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) সম্পাদকম-লীর সাবেক সদস্য, খুলনা জেলা কমিটির সাবেক সভাপতি, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রখ্যাত কমিউনিস্ট নেতা কমরেড রতন সেন-এর শতবর্ষ পূর্ণ হবে।

এ উপলক্ষে গত ২৮ মার্চ ২০২৩ মঙ্গলবার সিপিবি দলীয় কার্যালয়ে জেলা সভাপতি কমরেড ডাঃ মনোজ দাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কমরেড এস এ রশীদের সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়।

সভার সিদ্ধান্ত মতে আগামী ৩ এপ্রিল সকাল সাড়ে ৮টায় কমরেড রতন সেন স্মৃতিস্তম্ভে ও সকাল ১০টায় কমরেড রতন সেন কলেজিয়েট গার্লস স্কুলে অস্থায়ী স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণ এবং বিকেল ৩টায় উমেশ চন্দ্র পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভায় উপস্থিত থাকবেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) সাধারণ সম্পাদক কমরেড সরদার রুহিন হোসেন প্রিন্স, বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ সাধারণ সম্পাদক কমরেড ইকবাল কবির জাহিদ ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) সহকারী সাধারণ সম্পাদক কমরেড রাজেকুজ্জামান রতন।

অপরদিকে এই মৃত্যুঞ্জয়ী বিপ্লবীর জন্মশতবার্ষিকী উপলক্ষে বছরব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালনের জন্য কমরেড সুখেন রায়কে আহ্বায়ক, অধ্যাপক শেখ সাদী ভূঁইয়া ও অধ্যাপক ড. মনিরুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক এবং কমরেড এড. এম এম রুহুল আমিনকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!