খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  ৬ দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী
খুলনা গেজেটে খবর প্রকাশে

কপিলমুনিতে মন্ত্রীর উপস্থিতিতে সেই ‘সিরিজ পকেটমার’ আটক

নিজস্ব প্রতিবেদক ও পাইকগাছা প্রতিনিধি

অবশেষে পুলিশের হাতে আটক হলেন সেই ম্যারথন পকেটমার ইছাহাক শেখ (৫৭)। বৃহস্পতিবার (০৪ আগস্ট) বিকেল ৪ টার দিকে রূপসার পুরাতন ফেরী ঘাট থেকে তাকে আটক করা হয়। তিনি রূপসা উপজেলার জজ আলী শেখের ছেলে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মো: জিয়াউর রহমান বলেন, আটক ইছাহাক শেখ একজন পেশাদার পকেটমার। তার সংঘবদ্ধ একটি চক্র রয়েছে। যেখানে দলীয় অনুষ্ঠানের ভিড় দেখে সেখানে গিয়ে মানুষের পকেট থেকে টাকা ও মূল্যবান জিনিস হাতিয়ে নেওয়া তার কাজ। আজ বৃহস্পতিবার রূপসা পুরাতন ফেরীঘাট থেকে তাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে অনেক তথ্য পাওয়া যাবে। ওই দিন তিনি কপিলমুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজুর পকেট থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন, কপিলমুনি ২ নং ওয়ার্ড চেয়ারম্যানের পকেট থেকে ৯ হাজার টাকা ও কপিলমুনি আওয়ামী লীগ সভাপতি যুগল কিশোর দের পকেট থেকে এক হাজার ৮০০ টাকা তুলে নেয়।

সাংবাদিকদের ধারণ করা একাধিক ছবিতে দেখা যায়, মন্ত্রীর সামনে দাঁড়িয়ে থাকা খর্বাকৃতি প্রকৃতির মধ্য বয়স্ক মাস্ক পরা ব্যক্তি কপিলমুনি আওয়ামী লীগের সভাপতি যুগল কিশোর দের পাঞ্জাবির পকেটে কৌশলে হাত ঢুকিয়ে দিয়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে, পুলিশ সদস্য উপস্থিত থাকলেও পকেটমার সুকৌশলে তার কাজ করে যাচ্ছেন। স্থানীয়রা তাদের প্রতিক্রিয়ায় ঘটনাটিকে ‘ম্যারাথন পকেটমার’ বলে অভিহিত করেছেন।

প্রসঙ্গত, গত ২ আগস্ট বিশ্ববরেণ্য বিজ্ঞানী স্যার পিসি রায়ের ১৬১ তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে যাওয়ার আগে সকালে সরকারের সংষ্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি কপিলমুনি বদ্ধভূমি (স্মৃতিসৌধ) পরিদর্শন করেন। এসময় অতিরিক্ত ভিড়ের চাপে ম্যারাথন পকেটমারীর ঘটনা ঘটে। বিষয়টি খুলনা গেজেটসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে নড়েচড়ে বসে প্রশাসন। পরে ওই পকেটমারকে আটকে অভিযানে নামে পুলিশ। আজ দুপুরে তাকে আটক করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!