খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে
বিভিন্ন মহলের শোক

কচুয়া উপজেলা চেয়ারম্যান মাহফুজুর রহমান আর নেই

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট জেলার কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান আর নেই। রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (০৫ মে) বিকেল পৌনে পাঁচটায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি দুই মেয়ে, দুই ছেলে ও তিন স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন রেখে গেছেন।

সন্ধ্যায় মরহুমের স্বজনরা মরদেহ নিয়ে কচুয়ার সাইনবোর্ডের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। বাড়িতে পৌছানোর পরে জানাজার সময় জানানো হবে বলে জানিয়েছেন মরহুমের বড় ছেলে এসএম মেহেদী হাসান বাবু।

এস মাহফুজুর রহমান বেশকিছুদিন ধরে শ্বাসকষ্টসহ নানা সমস্যায় ভুগছিলেন। সব শেষে এপ্রিল মাসের প্রথম দিকে খুলনার সিটি মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখা চিকিৎসাধীন অবস্থায় শারীরিক অবস্থার অবনতি হলে (২ মে) রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয় এই জনপ্রিয় নেতাকে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। ২০০৯ সালে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সর্বপ্রথম কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।

২০১৪ সালেও তিনি একই দলের প্রার্থী হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। সর্বশেষ ২০১৯ সালের সর্বশেষ উপজেলা পরিষদ নির্বাচনে টানা তৃতীয়বারের মত তিনি কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। যুবক বয়সে বাংলাদেশ বর্ডার গার্ড সদস্য হিসেবে কর্মজীবন শুরু করেন এসএম মাহফুজুর রহমান।

এদিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম. মাহফুজুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাগেরহাট-২ (সদর-কচুয়া) সংসদীয় আসনের সংসদ সদস্য শেখ তন্ময়।

শোক বিবৃতিতে তিনি বলেন, এসএম মাহফুজুর রহমানের মৃত্যুতে কচুয়া উপজেলা আওয়ামী লীগ একজন যোগ্য নেতাকে হারালো।বাগেরহাট আওয়ামীলীগ পরিবার হারালো একজন ত্যাগী, নিবেদিত ও সাহসী কর্মীকে। আমি, আমার পিতা ৯৫ বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনসহ আমার পরিবার তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত।

অনুরুপ শোক বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য ও উপমন্ত্রী হাবিবুন নাহার তালুকদার, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এ্যাড. ভুইঞা হেমায়েত উদ্দিন, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিনসহ জেলা আওয়ামীলীগ, কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!