খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

ওমের বিয়েতে তারকাদের মেলা

বিনোদন ডেস্ক

টলিউড অভিনেতা ওম প্রকাশ সাহানি ও অভিনেত্রী মিমি দত্ত। এক দশকের পরিচয় তাদের। একসময় এ জুটির বন্ধুত্ব রূপ নেয় প্রেমে। গত বছরের শেষের দিকে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেন তারা।

বুধবার (৩ ফেব্রুয়ারি) ধর্মীয় রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন ওম-মিমি। লাল বেনারসি, মুকুট, সোনার গহনায় সেজেছিলেন মিমি দত্ত। আর পাঞ্জাবি-পাগড়ি পরে বিয়ের পিঁড়িতে বসেন ওম। তাদের বিয়ের পুরোহিত চিলেন নন্দিনী ভৌমিক। নারী পুরোহিত হিসেবে আলোচনায় রয়েছেন তিনি। আর টলিউডের একঝাঁক তারকা হাজির হয়েছিলেন তাদের শুভেচ্ছা জানাতে।

এদিন ওম-মিমির বিয়েতে অন্যতম অতিথি হিসেবে হাজির হয়েছিলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। নবদম্পতিকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাদের সঙ্গে ছবিও তুলেন রচনা। বিয়েতে উপস্থিত ছিলেন অভিনেত্রী মানালি দে। সবসময়ের মতো শাড়ি পরে নজর কেড়েছেন সবার। ওমের সঙ্গে একটি চলচ্চিত্রে অভিনয়ও করেছেন তিনি।

পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়, পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়, অভিনেত্রী সন্দীপ্তা সেন, সায়ন্তনী গুহঠাকুরতা, দেবপর্ণা চক্রবর্তী, চুমকি চৌধুরী, দেবযানী চট্টোপাধ্যায়ের মতো অনেক তারকা উপস্থিত হয়ে নব দম্পতিকে আশীর্বাদ করেন।

বাংলাদেশ-ভারত প্রযোজিত ‘অগ্নি’ সিনেমায় ২০১৫ সালে অভিনয় করেন ওম। এতে মাহিয়া মাহির সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন তিনি। এরপর চিত্রনায়িকা জলি, নুসরাত ফারিয়া, বিদ্যা সিনহা মিমের সঙ্গে জুটি বেঁধে যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করেন ওম।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!