খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

এমপি জুয়েলের পক্ষে ৩৪ মন্দিরে নগদ অর্থ প্রদান

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা বলেছেন, সনাতন ধর্মে হিংসা হানাহানি পরিত্যাগ করে শান্তির কথা বলা হয়েছে। এ বছরের পূজার মধ্য দিয়ে সমাজে সকল হানাহানি ভুলে গিয়ে শান্তির পথে সকলকে এগোতে হবে।

তিনি আরো বলেন, এদেশ আমার আপনার আমাদের সকলের। এই দেশের উন্নতি, অগ্রগতি ও শান্তি স্থাপন করাও আমাদের সকলের নৈতিক ও ধর্মীয় দায়িত্ব। সেজন্যে আসুন সবাই মিলে দেশ ও জাতির কল্যাণে সকল ভেদাভেদ ভুলে গিয়ে শান্তিপূর্ণ উন্নত দেশ গড়ি।

রবিবার বিকাল ৪টায় আর্য ধর্মসভা মন্দিরে খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল-এর পক্ষে ৩৪টি পূজা মন্দিরে নগদ অর্থ বিতরণ কালে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর পূজা পরিষদের সভাপতি শ্যামল হালদারের সভাপতিত্বে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শ্যামল সিংহ রায়, মহানগর যুবলীগের আহবায়ক মো. সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন। সভা পরিচালনা করেন খুলনা মহানগর পূজা পরিষদ সাধারণ সম্পাদক প্রশান্ত কুন্ডু।

এসময়ে উপস্থিত ছিলেন গৌতম লস্কও, রনজিত কুমার ঘোষ, কাজী কামাল হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, বিশ্বজিৎ দে মিঠু, বিপ্লব সাহা লব, দেবাশীষ কর্মকার, ডা. শেখর চন্দ্র পাল সহ ৩৪ মন্দিরের সভাপতি সাধারণ সম্পাদক ও বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ। খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েলের পক্ষে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা প্রত্যেক মন্দিরে ১০ হাজার করে নগদ অর্থ প্রদান করা হয়। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!