খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

এবার কিরগিজস্তানের বিপক্ষে এক হালি গোলে হারল বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক

ফিলিস্তিনের পর কিরগিজস্তানের বিপক্ষেও হারল বাংলাদেশ। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দ্বিতীয় ম্যাচে স্বাগতিক কিরগিজস্তানের বিপক্ষে ১-৪ গোলে হেরেছে জেমি ডে শিষ্যরা। আগের ম্যাচে ফিলিস্তিনের বিরুদ্ধে হেরেছিল ০-২ গোলে। আজ আগের ম্যাচের চেয়ে বড় ব্যবধানে হারলেন জামালরা। কিরগিজস্তান সফরে বাংলাদেশের শেষ ম্যাচ ৯ সেপ্টেম্বর কিরগিজ অলিম্পিক দলের বিপক্ষে।

বাংলাদেশ প্রথমার্ধেই ০-২ গোলে পিছিয়ে পড়ে। দ্বিতীয়ার্ধের শুরুতে আরেক গোল হজম করলে ম্যাচ থেকে একেবারে ছিটকে যান জামাল ভূইয়াঁরা। অবশ্য একটি গোল পরিশোধ করে বাংলাদেশ। রহমত মিয়ার থ্রো ইন থেকে বক্সের মধ্যে একটু ফাঁকা জায়গায় বল পান ফরোয়ার্ড মাহবুবুর রহমান সুফিল। কিংসের এ ফুটবলারের নেওয়া শট গোলরক্ষক ও ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে জালে প্রবেশ করে।

এক গোল পরিশোধ করার পর বাংলাদেশ ম্যাচে ফেরার চেষ্টা করে। সংঘবদ্ধ আক্রমণ করতে না পারলেও পাল্টা আক্রমণে মাঝেমধ্যে কিরগিজদের ব্যতিব্যস্ত রেখেছে তারা। কোচ জেমি ডে ইব্রাহিম, বিপলু ও সুমন রেজাকে কয়েক মিনিটের ব্যবধানে নামান। ৮০ মিনিটে অভিজ্ঞ ডিফেন্ডার রেজা নামেন। ৮৯ মিনিটে কিরগিজস্তানের হয়ে শেষ গোল করেন বখতিয়ার। যিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগে শেখ রাসেলের হয়ে খেলেন।

কিরগিজস্তানের বিরুদ্ধে আজ প্রথম একাদশে ছিলেন কানাডা প্রবাসী রাহবার ওয়াহেদ খান। বাংলাদেশের ফুটবলপ্রেমীদের আকর্ষণ ছিল কেমন খেলেন রাহবার। আজকের ম্যাচে রাহবারকে মাত্র ত্রিশ মিনিট খেলিয়েছেন কোচ জেমি। প্রথমার্ধেই রাহবারের বদলে মিডফিল্ডার সোহেল রানাকে নামান জেমি।

তাকে বদলের আগেই বাংলাদেশে এক গোল হজম করে। মধ্যমাঠের একটু সামনে থেকে ফ্রি কিক পায় স্বাগতিকরা। সেই ফ্রি কিক থেকে বক্সের মধ্যে হেডে গোল করেন কিরগিজ ফরোয়ার্ড। গোলের কিছুক্ষণ পরেই রাহবারকে উঠিয়ে নেন জেমি।

তিনি ফরোয়ার্ড পজিশনে আজ তেমন বল পাননি। অফ দ্য বল রানিং, কিছু পাস করেছেন। আগের ম্যাচে একটা মুভে কিছুটা ঝলক দেখালেও আজ তেমন কিছু ছিল না। কোচ জেমি অবশ্য বেশি সুযোগ দেননি তাকে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!