খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

এক্সপ্রেসওয়েতে থেমে থাকা বাসকে চলন্ত বাসের ধাক্কা, আহত অন্তত ২৫

গেজেট ডেস্ক

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগরে থেমে থাকা বাসকে পেছন থেকে চলন্ত বাসের ধাক্কায় ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে দুই বাসের অন্তত ২৫ যাত্রী।

আজ সোমবার রাত নয়টার দিকে উপজেলার কেওটখালি এলাকায় এক্সপ্রেসওয়ের মাওয়ামুখি লেনে থেমে থাকা ইলিশ পরিবহণের বাসকে পেছন থেকে সোহাগ পরিবহণের চলন্ত একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১৬ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আশঙ্কাজনক অবস্থায় ৮ জনকে ঢাকায় স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, দুর্ঘটনাকবলিত দুটি বাসই মাওয়া অভিমুখে যাচ্ছিল। পথে কেওটখালী এলাকায় ইলিশ পরিবহণের বাসটি থামিয়ে যাত্রী ওঠানামা করছিল। এসময় একই লেনে পেছন থেকে দ্রুতগতিতে আসা সোহাগ পরিবহণের একটি বাস থেমে থাকা বাসটিকে সজোড়ে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায় ইলিশ পরিবহণের বাসের পেছনের অংশ ও সোহাগ পরিবহণ বাসের সামনের অংশ। দুটি বাসেই আহত অবস্থায় আটকা পরে যাত্রীরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত বাস কেটে যাত্রীদের বের করে হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার শাহ আলম বলেন, খবর পেয়ে দ্রুতগতিতে ঘটনাস্থলে পৌঁছে বাস কেটে আহত যাত্রীদের বের করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শাম্মি আক্তার বলেন, এ পর্যন্ত ১৬ জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। যাদের মধ্যে আটজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। অপর আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!