খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

এইচএসসি ও সমমান পরীক্ষায় প্রথম দিনে পাইকগাছায় ৬৯জন অনুপস্থিত

পাইকগাছা প্রতিনিধি

সারাদেশে একযোগে এইচএসসি ও সমমান পরীক্ষা শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় খুলনার পাইকগাছায় সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ১ম দিনের এইচএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রোববার (০৬ নভেম্বর) সকাল ১১টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত উপজেলার ৫টি কেন্দ্র ও ৪টি ভেন্যু কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম উপজেলার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ১ম দিনের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন।

কেন্দ্র সচিবদের সাথে কথা বলে জানা যায়, উপজেলায় এবারে সর্বোমোট ২ হাজার ২৩ জন পরীক্ষার্থীর মধ্যে ১ হাজার ৯৫৪ জন অংশগ্রহণ করেছে। অর্থাৎ ১ম দিনে ৬৯জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। তন্মাধ্যে পাইকগাছা সরকারি কলেজের কেন্দ্রে ২২৯জন পরীক্ষার্থীর ২২১ জন অংশ নিয়েছে, অনুপস্থিত ৮ জন। সরকারি উচ্চ বিদ্যালয়ে বিএম কোর্স ভেন্যু কন্দ্রের ৯৭ পরীক্ষার্থীর ৯৫ জন অংশ নেয়, অনুপস্থিত ২জন। ফসিয়ার রহমান মহিলা কলেজ কেন্দ্রের ২৬২ পরীক্ষার্থীর ২৫৯ জন অংশ নেয়, অনুপস্থিত ছিল ৩ জন। কপিলমুনি কলেজ কেন্দ্র ও কপিলমুনি হরিঢালী মহিলা কলেজ ভেন্যু কেন্দ্রের ৩৭৮ পরীক্ষার্থীর ৩৬৬জন অংশ নেয়, অনুপস্থিত ১২ জন। রাড়ুলী আর কে বি কে হরিশচন্দ্র ইনস্টিটিউট ও কলেজিয়েট কেন্দ্র ও রাড়ুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভেন্যু কেন্দ্রে ৪৯৮ জন পরীক্ষার্থীর ৪৮৯ জন অংশ নেয়, অনুপস্থিত ছিল ৯জন। পাইকগাছা আলীম মাদ্রাসা কেন্দ্রের ১৫৩ পরীক্ষার্থীর ১৪১ জন অংশ নেয়, অনুপস্থিত ছিল ১২ জন। শহীদ আবু ও মুসা মেমোরিয়াল ডিগ্রী কলেজ কেন্দ্রের ৩৬৯ জন পরীক্ষার্থীর ৩৪৬জন পরীক্ষায় অংশ নেয়, অনুপস্থিত ছিল ২৩জন ও গড়ুইখালী আলমশাহী ইনস্টিটিউট বিএম কোর্স ভেন্যু কেন্দ্রের ৩৭ পরীক্ষার্থীর সকলেই ১ম দিনের পরীক্ষায় অংশ নেয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!