খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে মারপিট : উপ-সহকারী মেডিকেল অফিসার হাজতে

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শুভ্রা রাণী দেবনাথকে মারপিট করে পুলিশের হাতে আটক হয়েছেন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আবু তৌহিদ। রবিবার ৩ জানুয়ারি বেলা ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে যশোর জেলা সিভিল সার্জন ডাঃ শেখ আবু শাহিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় আবু তৌহিদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্তের পাশাপাশি মণিরামপুর থানায় মামলা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শুভ্রা রাণী দেবনাথ বলেন, রবিবার ৩ জানুয়ারি সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে প্রধান ফটকের সামনে ফুল বাগান পরিচর্যা করতে মালী শরিফুর রহমানের সাথে তিনি কথা বলছিলেন। এসময় মোটরসাইকেলে সেখানে আসেন উপজেলার রাজগঞ্জ স্বাস্থ্য উপ-কেন্দ্রের দায়িত্বে থাকা উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আবু তৌহিদ। নিজের কর্মস্থলে না থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে কেনো এসেছেন জিজ্ঞাসা করতেই আবু তৌহিদ তেড়ে এসে তাকে লক্ষ্য করে তালা ছুঁড়ে মারেন। এ সময় অন্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ও হামলাকারী আবু তৌহিদকে হাসপাতালের একটি কক্ষে আটকিয়ে রাখা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান বলেন, বিষয়টি শোনামাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ আবু তৌহিদকে আটক করে থানা হেফাজতে নেয়। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শুভ্রা রাণী দেবনাথ বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

জেলা সিভিল সার্জন শেখ আবু শাহিন বলেন, উক্ত ঘটনায় জড়িত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আবু তৌহিদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!