খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

উপজেলা সমাজসেবা কর্মকর্তার পর এবার বরখাস্ত হলেন ৫ কর্মচারি

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় ৩৫শ’ ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে প্রেরণ করাকে কেন্দ্র করে কালিগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্যাহ আল মামুন এর পর এবার সাময়িক বরখাস্ত করা হয়েছে ওই অফিসের ৫ কর্মচারিকে। মঙ্গলবার সমাজসেবা অধিদপ্তরের যুগ্ম সচিব সৈয়দ মোঃ নুরুল বাসির স্বাক্ষরিত এক পরিপত্রে এই আদেশ প্রদান করা হয়।

সাময়িক বরখাস্তকৃতরা হলেন, কালিগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসের ফিল্ড সুপারভাইজার মকবুল হোসেন, অফিস সহায়ক নুরুজ্জামান হোসাইন, ইউনিয়ন সমাজকর্মী যথাক্রমে তানজিরা খান, জোসনা ইয়াসমিন ও শেখ আব্দুস সালাম।

এর আগে গত ৩ নভেম্বর মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব জাহাঙ্গীর আলম এক প্রজ্ঞাপনে উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্যাহ আল মামুনকে সাময়িক বরখাস্তের আদেশ প্রদান করেন।

প্রসঙ্গত, উপজেলা সমাজসেবা অফিসার আব্দুল্লাহ আল মামুন কালিগঞ্জে যোগদানের পর থেকে বিভিন্ন ভাতার টাকা অন্য নম্বরে চলে যাওয়ায় ভাতা প্রাপ্তি থেকে বঞ্চিত হচ্ছিলেন ভাতাভোগীরা। অসহায় ভুক্তভোগীরা অফিসে এসে তাদের সমস্যার বিষয়টি জানালেও কোন সুরাহা হয়নি। এক পর্যায়ে ভাতা না পেয়ে ভুক্তভোগীরা উপজেলা সমাজসেবা অফিস ঘেরাও করে বিক্ষোভ সমাবেশ করেন। ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে সমাজসেবা অধিদপ্তরের একটি দল তদন্ত করে ঘটনার সত্যতা পান। এছাড়াও উপজেলা সমাজসেবা অফিসের কয়েকজন কর্মচারি ওই ঘটনার সাথে জাড়িত বলে ৩ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি নিশ্চিত হন বলে জানা গেছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!