খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন
মূল্যায়ন সভায় বাবুল রানা

উন্নয়ন ও গণতন্ত্রের ভীতকে মজবুত করতে নির্বাচনের বিকল্প নেই

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা বলেছেন, দেশের উন্নয়ন অগ্রগতি ও গণতন্ত্রের ভীতকে মজবুত করতে হলে নির্বাচনের কোন বিকল্প নেই। আর এই নির্বাচনকে ফলপ্রসূ করতে হলে ভোটারের উপস্থিতি ও ভোট প্রদান অপরিহার্য।

তিনি আরও বলেন, যারা নানা সুবিধা নিয়ে দলের পরিচয়ে নিজেকে সমাজে প্রতিষ্ঠিত করেছেন, অথচ তারা ভোট দিতে যাননি সে সকল সদস্য আওয়ামী লীগের সদস্য থাকতে পারবেন না। প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা দেশকে মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করতে গণতন্ত্রের ভীত মজবুজ করতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। আর এই গণতন্ত্রের ভীত শক্তিশালী করতে সকল অপশক্তি ও ষড়যন্ত্রকে সমূলে উৎপাটন করতে হবে। ওই ষড়যন্ত্রকারীরা হোক দলের বা অন্য দলের তাকে চিহ্নিত করে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। কোন অবস্থাতেই ওই সকল অপশক্তিকে মাথা চাড়া দিয়ে উঠতে দেয়া যাবে না।

আজ রবিবার সন্ধ্যা ৭টায় ৩০নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচন পরবর্তী মূল্যায়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি এ্যাড. শেখ ফারুক হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. শিহাব উদ্দিনের পরিচালনায় দলীয় কার্যালয়ে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা রফিকুর রহমান রিপন, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জোবায়ের আহমেদ খান জবা, শেখ ফারুক হাসান হিটলু, এস এম আকিল উদ্দিন, কাউন্সিলর এস এম মোজাফফর রশিদী রেজা, এ্যাড. একেএম শাহজাহান কচি, মীর বরকত আলী, চৌধুরী রায়হান ফরিদ, আইয়ুব আলী খান, আলমগীর মল্লিক, রাজু আহমেদ সহ সকল সেন্টার কমিটির আহবায়ক সদস্য সচিব গণ উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!