খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

উন্নয়নের স্বার্থে আনারসে ভোট দিন : কেসিসি মেয়র

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে। তারই ধারাবাহিকতায় খুলনা এখন উন্নয়নের মহাসড়কে। এ অঞ্চলে ব্যাপক উন্নয়ন কাজ হচ্ছে।

তিনি আরও বলেন, সংসদে খুলনায় ‘শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়’ বিল পাশ হয়েছে। খুব শীঘ্রই-এর জমি অধিগ্রহণ ও অন্যান্য কার্যক্রম শুরু হবে। খুলনার সড়ক, ড্রেনেজ ও বর্জ্য ব্যবস্থাপনার ব্যাপক উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নের ধারাকে ধরে রাখতে হলে খুলনা সিটি কর্পোরেশনের সংরক্ষিত নারী-১০ নম্বর আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেকসোনা কালাম লিলিকে নির্বাচিত করতে হবে। ২৯, ৩০ ও ৩১ নং ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে আনারসে ভোট দিন।

সোমবার (১ ফেব্রুয়ারি) মাগরিব ৩১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে ওয়ার্ড আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত সিটি কর্পোরেশনের সংরক্ষিত আসন-১০ এর উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেকসোনা কালাম লিলির পরিচিতি ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

৩১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জিয়াউল ইসলাম মন্টুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নজরুল ইসলাম তালুকদার-এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আইয়ুব আলী শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ মো. আনোয়ার হোসেন, যুব ও ক্রীড় বিষয়ক সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু, মফিদুল ইসলাম টুটুল, অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, এস এম আকিল উদ্দিনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এর আগে নেতৃবৃন্দ ২৯, ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেকসোনা কামাল লিলি’র পক্ষে নির্বাচনী জনসংযোগ করেন। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

 

খুলনা গেজেট / এআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!