খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

উদঘাটন হয়নি অভয়নগরের ইউপি সদস্য খুনের কারণ, এলাকায় উত্তেজনা

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে ইউপি সদস্য উত্তমকে গুলি করে হত্যার ঘটনায় জড়িতদের আটক করতে পারেনি পুলিশ। এ ঘটনায় এখনও ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ বলছে হত্যার ঘটনায় জড়িতদের আটকের জন্য জোর চেষ্টা করা হচ্ছে।

উপজেলার সুন্দলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্য উত্তম সরকারের লাশের ময়না তদন্তের জন্য থানা থেকে মর্গে পাঠানো হয়েছে। উত্তমের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

থানার অফিসার্স ইনর্চাজ (ওসি) একেএম শামীম হাসান বলেন, উত্তম সরকার হত্যার মোটিভ এখনো উদঘাটন হয়নি। আমরা জোর চেষ্টা করছি। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। উত্তম সরকারের লাশ ময়না তদন্তের জন্য সকালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

উল্লেখ্য, সোমবার রাত সাড়ে আটটায় ফুলেরগাতি হরিসপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে উত্তম সরকারকে দুবৃত্তরা গুলি করে হত্যা করে। উত্তম সরকার এ সময়ে সুন্দলী বাজার থেকে গ্রামে নিজ বাড়ি ফিরছিলেন। বাড়ির পাশে উক্ত স্থানে পৌঁছালে সেখানে ওৎপেতে থাকা দুবৃত্তরা তাকে কাছ থেকে বুকে গুলি করে। এবং সাথে সাথে সে মাটিতে লুটিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গুলির শব্দ পেয়ে স্থানীয়রা ছুটে এসে তাকে লুটিয়ে থাকতে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। নিহত উত্তম সরকার পেশায় একজন মাছ চাষী ছিলেন। তিনি হরিসপুর গ্রামের মৃত অশান্ত সরকারের ছেলে। তার সংসারে স্ত্রী ও আট বছর ও ছয় বছর বয়সী দুই পুত্র সন্তান রয়েছে।

গত ২৬ ডিসেম্বর নির্বাচনে ইউনিয়নের ১নং ওয়ার্ডে থেকে জয়লাভ করে নবনির্বাচিত ইউপি সদস্য হয়েছিলেন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!