খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন
  বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক কোন মামলা নেই : প্রধানমন্ত্রী
  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

ইশতেহার :  মুশফিক বললেন সুযোগ পেলে খুলনা বদলে দেব

নিজস্ব প্রতিবেদক

২০১৮ সালে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ছিলেন এসএম শফিকুর রহমান মুশফিক। এবারও তিনি মেয়র পদে নির্বাচন করছেন। তবে এবার নিজেকে পরিচিত করাচ্ছেন ইসলামী মূল্যবোধ ও জাতীয়তাবাদী আদর্শের মানুষ হিসেবে।

বুধবার (৭ জুন) দুপুরে খুলনা প্রেসক্লাবে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন তিনি। ইশতেহারে মুশফিক বলেন, আমি ছাত্র জীবন থেকে অদ্যাবধি ইসলামী ও জাতীয়তাবাদী আদর্শ মূল্যবোধের রাজনীতিতে বিশ্বাসী। আমি যে অবস্থায় যেখানে থেকেছি এ থেকে বিচ্ছিন্ন হয়নি। আমৃত্যু আমি এই মূল্যবোধের উপর অবিচল থেকে যাবো-ইনশাআল্লাহ।

তিনি বলেন, আমাকে সুযোগ দিন, আমি খুলনা শহরকে বদলে দেব। খুলনা শহরকে নিয়ে অনেক পরিকল্পনা করে রেখেছি। তিনি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের প্রতিনিধিত্বের মাধ্যমে নাগরিক পরামর্শক কমিটি গঠন, তিন মাস পর পর মুখোমুখি অনুষ্ঠান, হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি না করার প্রতিশ্রুতি দিয়েছেন।

স্বতন্ত্র মেয়র প্রার্থী মাদক মুক্ত নগরী গঠন, আধুনিক আর্ট গ্যালারি স্থাপন, রিকশা, ইজিবাইক, ক্ষুদ্র যানবাহানের লাইসেন্স সহজতর করার প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি বলেন, কেসিসির সীমনা বৃদ্ধি, সুইমিংপুল নির্মাণ, নতুন নতুন মার্কেট নির্মাণ, প্রশাসনিক কর্মকা- বিকেন্দ্রীকরণ করা হবে।

মুশফিক বলেন, ট্যাক্স হোল্ডারদের স্মার্টকার্ড প্রদান, শ্রমিক-কর্মচারীদের ৯০ মাসের গ্রাচ্যুইট ফাল্ড গঠন, এসডিজি নীতিমালা অনুসরণ ও উন্নয়ন সংস্থাগুলোর সাথে সর্ম্পক স্থাপন করা হবে। সিটি করপোরেশনের প্লানিং শাখায় দক্ষ জনবল নিয়োগ, নারী, শিশু ও প্রতিবন্ধী বান্ধব নগরী গঠন, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় পদক্ষেপ নেওয়া হবে।

স্বতন্ত্র প্রার্থী নির্বাচনী পরিবেশে সন্তোষ প্রকাশ করে বলেন, ‘সাধারণ মানুষ এখনও নির্বাচন নিয়ে সংশয়ে আছেন। তবে পরিবেশ ভাল। আমি চাই মানুষ ভোট কেন্দ্রে আসুক। তাঁদের যাকে পছন্দ , তাকে ভোট প্রদান করুক। দয়া করে রাষ্ট্রের নির্বাচন প্রক্রিয়া ও এর স্বপ্নকে ব্যর্থতায় পরিগণিত হতে দেবেন না।’

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!