খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

ইভ্যালির এমডি রাসেলের বিরুদ্ধে যশোরে গ্রেপ্তারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক, যশোর

ইভ্যালি ডটকম লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে যশোরের একটি আদালত। চেক ডিজঅনারের মামলায় বুধবার মামলার ধার্য দিনে আদালতে উপস্থিত না হওয়ায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম এ আদেশ দিয়েছেন।

মোহাম্মদ রাসেল ঢাকা সাভারের কান্দি বালিয়ারপুর গ্রামের আলী আহম্মেদের ছেলে ও ধানমন্ডি ১৪ নম্বর রোডের ৮ নম্বর বাড়ির ইভ্যালি ডটকম লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর।

মামলা মূত্রে জানা গেছে, বাদী চৌগাছার জাহাঙ্গীরপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে মোশাহেদুর রহমান ইভ্যালির রাসেলের কাছে এক লাখ ৭৭ হাজার টাকা পেতেন। এরই প্রেক্ষিতে গত ১১ জুলাই আসামি ইভ্যালি কোম্পানি লিমিটেডের ব্যাংক হিসাব থেকে এক লাখ ৭৭ হাজার টাকার একটি চেক দেন। গত ২৫ জুলাই চেকটি মোশাহেদুর রহমান ন্যাশনাল ব্যাংক লিমিটেড চৌগাছা শাখায় জমা দেন। ইভ্যালি ডটকম লিমিটেডের হিসাব নম্বরে পর্যাপ্ত টাকা না থাকায় ২৭ জুলাই চেকটি ডিজঅনার হয়। ১২ আগস্ট চেক ডিজঅনারের বিষয়টি ইভ্যালি ডটকম লিমিটেডকে উকিল নোটিশের মাধ্যমে জানানো হয়। উকিল নোটিশ রিসিভ করে পাওনা এক লাখ ৭৭ হাজার টাকা পরিশোধ না করায় গত ২১ সেপ্টেম্বর তিনি আদালতে চেক ডিজঅনারের মামলা করেন।

বিচারক অভিযোগ গ্রহণ করে আসামির প্রতি সমন জারির আদেশ দেন। বুধবার ধার্য দিনে আসামি আদালতে উপস্থিত না থাকায় বিচারক তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!