খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যশোরে যুবককে ছুরিকাঘাত

যশোর প্রতিনিধি

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যশোর পৌরপার্কের পুকুরপাড়ে রোহান লস্কর (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। সে শহরের পূর্ব বারান্দীপাড়ার বিপুল লস্করের ছেলে। গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানা মামলা হয়েছে। হামলায় জড়িত রাকিব নামে এক যুবককে পুলিশ আটক করেছে। সে চাঁচড়া রায়পাড়া রেলপুকুর এলাকার নুরুল ইসলামের ছেলে।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে রোহান শহরের পৌরপার্ক পুকুর পাড়ে কয়েক বন্ধু ও বান্ধবীর সাথে বসে গল্প করছিল। এ সময় চাঁচড়া রায়পাড়া ও শংকরপুর এলাকার ৩/৪ জন যুবক এসে তাদের সাথে আপত্তিকর আচরণ শুরু করে। তারা দফায় দফায় ইভটিজিং করতে থাকে। এ সময় রোহান প্রতিবাদ করলে বাক বিতন্ডার এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। বন্ধুরা রোহানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

পরিবারের সদস্যরা খোঁজ নিয়ে জানতে পারেন, ছুিরকাঘাত ঘটনায় ৩ জন জড়িত। এরা হচ্ছে, শহরের চাঁচড়া রায়পাড়ার নুরুল ইসলামের ছেলে রাকিব হোসেন, একই এলাকার ব্লাক রাজু ও শংকরপুর পশু হাসপাতাল এলাকার রাহুল। এদিন বিকেলেই তাদের নাম উল্লেখ করে কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়। যার নম্বর ৬৮। এরই ভিত্তিতে পুলিশ রাকিবকে আটক করে বলে জানিয়েছেন থানার ডিউটি অফিসার এসআই সেকেন্দার। পলাতক দু’জনকেও আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!