খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

ইবিতে জাতীয় শোক দিবস পালিত

ইবি প্রতিনিধি

যথাযোগ্য মর্যাদায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ পালিত হয়েছে। শনিবার পতাকা উত্তোলন, শ্রদ্ধাঞ্জলি নিবেদন, নিরবতা পালন, দোয়া-মোনাজাত ও বৃক্ষরোপণের মাধ্যমে দিনটি পালন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

জানা যায়, দিনটি পালন উপলক্ষ্যে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবন চত্বরে জাতীয় পতাকা উত্তোলণ করে অর্ধনমিত করেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী এবং কালো পতাকা উত্তোলণ করেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান। পরে ভিসির নেতৃত্বে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এসময় ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্টার এস এম অাব্দুল লতিফ ও জাতীয় শোক দিবস পালন উপকমিটির অাহ্বায়ক ও প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মন সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পরে একে একে বিভিন্ন সংগঠন, অনুষদ, বিভাগ ও হলের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে ১ মিনিট নিরবতা পালন করেন তারা। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়া শাখা ছাত্রলীগের আয়োজনে মীলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!