খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৬
  কিশোরগঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

ইবিতে ছাত্রী নির্যাতনের ঘটনায় চলছে তদন্ত পর্যালোচনা

গেজেট ডেস্ক 

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্রী নির্যাতনের ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের গঠিত তদন্ত কমিটি পর্যালোচনার কাজ শুরু করেছে। দ্রুত প্রতিবেদন দেওয়ার লক্ষ্যে তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. রেবা মন্ডলের কক্ষে অন্যান্য সদস্যদের নিয়ে পর্যালোচনায় বসেছেন তারা।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে তারা এ আলোচনায় বসেন। এখনও চলছে পর্যালোচনা।

পর্যালোচনা সভায় উপস্থিত আছেন- প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. দেবাশীষের শর্মা, সহকারী প্রক্টর অধ্যাপক ড. মুর্শিদ আলম ও সদস্য সচিব অ্যাকাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার আলীবর্দী খান।

এর আগে গতকাল পর্যন্ত টানা তিনদিন বিভিন্ন পর্যায়ে ভুক্তভোগী ও অভিযুক্ত ছাত্রীদের সাক্ষাৎকার গ্রহণ করেন তারা। একইসঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি, ঘটনার রাতে হলে অবস্থানরত প্রত্যক্ষদর্শী ও আয়াদের সঙ্গেও কথা বলেন কমিটির সদস্যরা। তবে তারা হলের কোনো সিসিটিভি ফুটেজ পাননি।

অধ্যাপক ড. দেবাশীষ শর্মা বলেন, আমরা ভুক্তভোগী, অভিযুক্ত, বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ও দেশরত্ন শেখ হাসিনা হলের কর্মকর্তা-কর্মচারীদের সাক্ষাৎকার নিয়েছি। অতি দ্রুত সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন দেওয়ার জন্য আমরা পর্যালোচনায় বসেছি। অধিকতর তদন্তের জন্য প্রয়োজনে আবার ভুক্তভোগী ও অভিযুক্তদের ডাকা হতে পারে।

প্রসঙ্গত, গত ১২ ফেব্রুয়ারি রাতে দেশরত্ন শেখ হাসিনা হলের গণরুমে ডেকে রাত ১১টা থেকে রাত ৩টা পর্যন্ত নবীন ছাত্রী ফুলপরী খাতুনকে বিবস্ত্র করে মারধর ও শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি সানজিদা চৌধুরী অন্তরা ও তার সহযোগীদের বিরুদ্ধে। নির্যাতনের পরদিন ভয়ে ক্যাম্পাস থেকে পালিয়ে যান ওই ছাত্রী।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!