খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

ইনিংস বড় করা হলো না লিটনের, সেঞ্চুরির আক্ষেপ মুশফিকের

ক্রীড়া প্রতিবেদক

পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টের প্রথম দিন শুরুতেই ৪ উইকেট হারিয়ে বিপর্যস্ত বাংলাদেশকে এগিয়ে নিয়ে যায় লিটন দাস মুশফিকুর রহিম। তবে দ্বিতীয়দিন ছিল ব্যতিক্রম। ২৫৩ রান নিয়ে প্রথম ইনিংসের দ্বিতীয় দিন ব্যাটিং শুরু করে বাংলাদেশ। কিন্তু দ্বিতীয় দিনের খেলার দুই নম্বর ওভারেই আউট হয়ে সাজঘরে ফেরেন লিটন দাস। হাসিন আলির লেন্থ বল খেলতে গিয়ে লেগ বিফোরের ফাঁদে পড়েন তিনি। এরপর ফিরেছেন রাব্বি ও মুশফিক।

৮২ রানে দ্বিতীয় দিনের খেলা শুরু করেছিলেন। সেঞ্চুরির আশায় প্রথম দিন থেকেই খেলছিলেন দেখে শুনে। কিন্তু ৯ রানের জন্য সেঞ্চুরি ছোঁয়া হলো না মুশফিকুর রহিমের। ফাহিম আশরাফের বল তার ব্যাটের কানায় লেগে সোজা চলে যায় উইকেট রক্ষকের গ্লাভসে।

মুশফিককেও সেঞ্চুরি না পাওয়ার হতাশা নিয়ে ড্রেসিং রুমে ফিরে যেতে হলো। ফলে প্রথম টেস্টের দ্বিতীয় দিনের প্রথম ঘন্টাতেই ৩ উইকেট হারালো বাংলাদেশ। ৭ উইকেটে তাদের সংগ্রহ ২৭৬ রান।

দ্বিতীয় দিনের শুরুতেই লিটন দাসের বিদায়ের পর ক্রিজে আসেন অভিষিক্ত ইয়াসির আলি রাব্বি। কিন্তু বহুল প্রতিক্ষিত সেই অভিষেক রাঙাতে পারলেন না তিনি। হাসান আলীর গুড লেন্থের বল রাব্বির ব্যাড-প্যাডের ফাঁক গলে আঘাত হানে স্ট্যাম্পে।

মাত্র ৪ রান নিয়ে সাজঘরে ফিরে যেতে হয় তাকে। প্রথম টেস্টের দ্বিতীয় দিনের প্রথম ঘন্টা শেষ না হতেই দুই উইকেট হারালো বাংলাদেশ। লিটন ও মুশফিকের আউটে ৭ উইকেটে হারালো বাংলাদেশ।

তার আগে অবশ্য প্রথম দিনেই ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরির দেখা পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটার লিটন দাস।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!