খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

ইজিবাইক চালক হত্যা মামলার মূলহোতা জোনাব আলী ফকির গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

মাগুরায় ইজিবাইক চালক মোঃ জাহিদুল ইসলাম ওরফে জোনাব হত্যা মামলার মূল আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব ৬ যশোর ক্যাম্পের সদস্যরা। রোববার গভীর রাতে ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন বাগুটিয়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া আসামি হল জোনাব আলী ফকির। তিনি মাগুরায় কাঞ্চনপুর এলাকার বাসিন্দা।

র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, মাগুরা জেলার কাঞ্চনপুর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মো: জাহিদুল ইসলাম ওরফে জোনাবের সাথে আসামি জোনাব আলী ফকিরদের সাথে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। ৩১ ডিসেম্বর বিকেলে ভিকটিম ইজিবাইক নিয়ে বাড়ি ফেরার পথে পাকা কাঞ্চনপুর মসজিদের সামনে পৌছলে আসামীরা পূর্বপরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ীভাবে কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। স্থানীয় লোকজন ভিকটিমকে চিকিৎসার জন্য মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু। এ ঘটনায় জোনাবের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

পুলিশের পাশাপাশি র‌্যাবও আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত রাখে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে এ মামলার আসামি জোনাব ফকির ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন বাগুটিয়া এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে তারা সেখানে অভিযান চালিয়ে আলোচিত হত্যা মামলার মূলহোতাকে গ্রেপ্তার করে। পরে আসামিকে মাগুরা থানায় হস্তান্তর করা হয়।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!