খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

ইজিবাইক চালক রাজু হত্যায় আরও দু’যুবকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক

খুলনার লবনচরা থানায় দায়ের করা ইজিবাইক চালক রাজু হত্যা মামলায় গ্রেপ্তারকৃত রনি তালুকদার ও জাকির হোসেন নিজেদের সম্পৃক্ততার কথা উল্লেখ করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। আজ শনিবার (৩ এপ্রিল) বিকেলে খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ শাহিদুল ইসলামের আদালতে তারা পৃথকভাবে এ স্বীকারোক্তিমূলক দেয়।

এর আগে খুলনা সিআইডি পুলিশ তাদেরকে ভোরে গ্রেপ্তার করে। রনি তালুকদার লবনচরা থানার নিজখামার স্বর্ণ মসজিদ এলাকার মোঃ শাহ আলম তালুকদারের ছেলে। আর জাকির হোসেন রূপসা ভেড়িবাধ এলাকার আশরাফের গলির মৃত আলী হোসেনের পুত্র।

পুলিশ জানায়, হালিম ফারাজির স্বীকারোক্তি মোতাবেক তাদের গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। খুন করার সময় সেখানে কতজন ছিল ? সে তথ্য তদস্ত কর্মকর্তা এ প্রতিবেদককে জানাননি। রাজুকে হত্যার পর তারা ইজিবাইকটি বিক্রি করে টাকা ভাগাভাগি করে নেয়। ইজিবাইক চালক রাজু খুনীদের পূর্বপরিচিত ছিল।

২০২০ সালের ১০ আগষ্ট রাজুকে হত্যা করে তার ইজিবাইক নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তার লাশ নগরীর লবনচরা থানা এলাকার সঁড়িখাল নামক স্থান থেকে উদ্ধার করা হয়। পরে ওই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে অজ্ঞানামাদের নামে মামলা দায়ের করেন, যার নং ১৪।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!