খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত
খুবির আন্তঃডিসিপ্লিন ফুটবল

ইংরেজি, এটি, এমসিজে ও রসায়ন ডিসিপ্লিন সেমিতে

ক্রীড়া প্রতি‌বেদক

খুলনা বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা চর্চা বিভাগের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে চলমান আন্তঃডিসিপ্লিন ফুটবল প্রতিযোগিতার সেমিফাইনালে উঠেছে ইংরেজি, এগ্রোটেকনোলজি, গণযোগাযোগ ও সাংবাদিকতা (এমসিজে) এবং রসায়ন ডিসিপ্লিন।

আগামী মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) বেলা ২টায় প্রথম সেমিফাইনালে ইংরেজি ডিসিপ্লিনের মুখোমুখি হবে গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিন। দ্বিতীয় সেমিফাইনালে বিকাল ৪টায় এগ্রোটেকনোলজি ডিসিপ্লিন লড়বে রসায়ন ডিসিপ্লিনের বিপক্ষে।

আজ রবিবার কোয়ার্টার ফাইনালের ম্যাচগুলোতে নিজ নিজ খেলায় জয়লাভ করে ইংরেজি, এগ্রোটেকনোলজি, গণযোগাযোগ ও সাংবাদিকতা এবং রসায়ন ডিসিপ্লিন। সকাল ৯.৩০ মিনিটে কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ইংরেজি এবং বাংলা ডিসিপ্লিন। খেলা নির্ধারিত সময়ে ১-১ গোলে শেষ হওয়ায় টাইব্রেকারে ফল নির্ধারিত হয়। টাইব্রেকারে ইংরেজি ডিসিপ্লিন ৪-২ গোলের ব্যবধানে বাংলা ডিসিপ্লিনকে পরাজিত করে।

সকাল ১১.১০ মিনিটে কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় ম্যাচে ১-০ গোলের ব্যবধানে ফার্মেসী ডিসিপ্লিনকে পরাজিত করে ইংরেজি ডিসিপ্লিন।

বেলা ২.৩০ মিনিটে কোয়ার্টার ফাইনালের তৃতীয় ম্যাচে গণিত ডিসিপ্লিনকে ১-০ গোলের ব্যবধানে পরাজিত করে গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিন।

বিকাল ৩.৪০ মিনিটে কোয়ার্টার ফাইনালের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয় সমাজবিজ্ঞান এবং রসায়ন ডিসিপ্লিন। খেলা নির্ধারিত সময়ে ২-২ গোলে শেষ হওয়ায় টাইব্রেকারে ফল নির্ধারিত হয়। টাইব্রেকারে রসায়ন ডিসিপ্লিন ৬-৪ গোলের ব্যবধানে সমাজবিজ্ঞান ডিসিপ্লিনকে পরাজিত করে।

 

খুলনা গেজেট / এইচ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!