খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক কোন মামলা নেই : প্রধানমন্ত্রী
  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

আশাশুনিতে মহিলাদের আরবী শিক্ষা ও সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার আশাশুনিতে মহিলাদের আরবী শিক্ষা ও সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। ইনার হুইল ক্লাব অব ঢাকা ওয়েষ্ট-৩২৮ এর প্রতিষ্ঠাতা ও ডিসট্রিক্ট চেয়ারম্যান মনোয়ারা রহমানের পক্ষে বুধবার (৩ ফেব্র“য়ারি) উপজেলার বড়দল ইউনিয়নে মধ্যমপাড়ায় উক্ত প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করেন সংগঠনটির সভাপতি নার্গিস জামায়েত।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, সাবেক সেনা কর্মকর্তা লেঃ কর্ণেল জি.এম জামায়েত হোসেন, সংগঠনটির আই.এস.ও সামিনা ইসলাম, সদস্য মাহবুবা জামান ও আয়েশা চৌধুরী, স্থানীয় ইউপি সদস্য জি.এম আব্দুর রশিদ, বিশিষ্ট্য সমাজ সেবক জি.এম হারুনার রশিদ প্রমুখ।

ইনার হুইল ক্লাব অব ঢাকা ওয়েষ্ট-৩২৮ এর সভাপতি নার্গিস জামায়েত বলেন, গ্রামের নারীরা এখনো অবহেলিত ও অনেক দিক থেকে তারা পিছিয়ে রয়েছে। অবহেলিত এই জনগোষ্ঠি বিশেষ করে নারীদের জীবনমান উন্নয়নে আশাশুনির প্রত্যান্ত এই বড়দলে মহিলাদের সেলাই প্রশিক্ষণ ও আরবী শিক্ষা কেন্দ্র চালু করা হয়েছে। এই কেন্দ্র থেকে নারীরা আরবী শিক্ষা গ্রহণ করতে পারবে। একই সাথে এখানে কাজ করে অনেক নারী স্বাবলম্বী হয়ে তাদের সংসারে স্বচ্ছলতা ফিরিয়ে আনতে পারবে বলে আমার বিশ্বাস। আগামীতে আমাদের এই ধারা অব্যাহত থাকবে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!