খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

আল্লাহ আমায় আরও একটা জীবন দিলেন : প্রতিক্রিয়ায় গুলিবিদ্ধ ইমরান

আন্তর্জাতিক ডেস্ক

বরাত জোরে বেঁচে গিয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। আর সে জন্য বরাত নয়, আল্লাহর প্রতি শুকরিয়া জানালেন তিনি। একটি বিবৃতি দিয়ে সে কথা জানালেন। ডান পায়ে বুলেট লেগে এখন লাহোরের হাসপাতালে চিকিৎসাধীন ইমরান।

বিবৃতিতে ইমরান জানিয়েছেন, ‘‘আল্লা আমায় আরও একটা জীবন দিলেন। আল্লাহর ইচ্ছায় আমি আবার লড়াই করব।’’ ঘটনায় জখম ইমরানের দল পাকিস্তান তেহরিক-ইনসাফ (পিটিআই)-এর সেনেটর ফয়জল জাভেদ। পিটিআইয়ের আর এক প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরি দাবি করেছেন, ইমরানের উপর একে-৪৭ থেকে হামলা চালানো হয়েছিল। গোটা ঘটনায় আহত হয়েছেন অন্তত ন’জন। সুপ্রিমোকে হামলার প্রতিবাদে লাহোরের লিবার্টি চকে কর্মী, সমর্থকদের জড়ো হওয়ার আবেদন জানিয়েছেন পিটিআইয়ের শীর্ষ নেতারা।

গত শুক্রবার থেকে পাকিস্তান জুড়ে লংমার্চ শুরু করেছেন ইমরান। সে দেশে গণতন্ত্রকে পুনপ্রতিষ্ঠার দাবিতে এই যাত্রা করছেন তিনি। বৃহস্পতিবার পাকিস্তান পঞ্জাব প্রদেশের গুজরনওয়ালাতে এসইউভিতে ঘুরে সমর্থন আদায়ের চেষ্টা করছিলেন ইমরান। লং মার্চে যোগ দেওয়ার ডাক দিচ্ছিলেন। তখনই তাঁর দিকে ছুটে আসে বুলেট।

প্রসঙ্গত, ইমরানের ওই পদযাত্রাকে নিষিদ্ধ ঘোষণা করার দাবি জানিয়ে পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের সরকার সুপ্রিম কোর্টে গিয়েছিল। কিন্তু গত মাসে পাকিস্তানের শীর্ষ আদালত সেই দাবি খারিজ করে দেয়। পিটিআই নেতৃত্বের একাংশের মতে, ইমরানের উপর হামলার নেপথ্যে কোনও ‘রাজনৈতিক কারণ’ থাকতে পারে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!