খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পোশাক কারখানায় আগুন
  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

আম্পানে ক্ষতিগ্রস্ত মানুষ কষ্টকর ও বেদনাদায়ক অবস্থায় রয়েছে : জার্মানের ডেপুটি হাই কমিশনার

সাতক্ষীরা প্রতিনিধি

‘সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ও প্রতাপনগর ইউনিয়নে সুপার সাইক্লোন আম্ফানে বেড়িবাঁধ ভাঙ্গন কবলিত এলাকার পানিবন্দি মানুষ অত্যন্ত কষ্টকর ও বেদনাদায়ক অবস্থায় রয়েছে। তাদের জীবন যাপন পরিস্থিতি খুবই নাজুক। তাদেরকে সর্বাত্মক সহযোগিতা ও বাঁধ নির্মাণ করে রক্ষা করা খুবই প্রয়োজন।’ শনিবার শ্রীউলা ইউনিয়নের অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণকালে জার্মানের ডেপুটি হাই কমিশনার কনস্ট্রানজা ঝিরিনজার এসব কথা বলেন।

জার্মান এ্যাম্বেসির অর্থায়নে ও মিনা ফাউন্ডেশনের সহযোগিতায় শ্রীউলা ইউনিয়নের ৩ হাজার ও প্রতাপনগর ইউনিয়নের কোলা ও হিজলিয়া গ্রামের ৩শ’ পানিবন্দি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন ডেপুটি হাই কমিশনার কনস্ট্রানজা ঝিরিনজার। এসময় প্রত্যেককে ২৫ কেজি করে চাল, ২ কেজি ডাল, সাবান, মাস্ক ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে ডেপুটি হাইকমিশনার আরো বলেন, ‘বাংলাদেশের যেকোনো দুর্যোগকালীন সময়ে জার্মান সরকার সার্বিক সহযোগিতা করে থাকে। এজন্য আমরা খাদ্য সহায়তা দেওয়ার জন্য আপনাদের মাঝে এসেছি। ভবিষ্যতে এ অঞ্চলের মানুষ যাতে আরও বেশি আর্থিক সহায়তা পায় তার জন্য জার্মান সরকারের পক্ষ থেকে আমি সার্বিকভাবে চেষ্টা চালিয়ে যাব।’

এসময় সহকারি পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) শেখ ইয়াসিন আলি, আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মোস্তাকিম, সহকারী কমিশনার (ভূমি) শাহিন সুলতানা, আশাশুনি অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম কবির, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগদিস সানা প্রমুখ উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!