খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

আবার বিয়ে নয়, ‘শুটিং মুড অন’

গেজেট ডেস্ক

কপালে সিঁদুর, টিপ, বেনারসি শাড়িতে বউ সেজেছেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আবার কি তবে বিয়ে করছেন? এই অভিনেত্রীর ফেসবুক পোস্ট নিয়ে ঔৎসুক্য। গত বুধবার ফেসবুকে পোস্ট করা একটি ভিডিওতে বিয়ের পোশাকে দেখা গেছে শ্রাবন্তীকে। তবে বিয়ের গুজব ছড়ানোর আগেই সতর্ক করলেন এই তারকা।

সাত সেকেন্ডের এই ভিডিও প্রথমে দেখলে যে কেউ মনে করতে পারেন, হয়তো আবারও বিয়ে হচ্ছে শ্রাবন্তীর।

আলোচনা-সমালোচনায় থাকা এই অভিনেত্রী আগেভাগেই ভিডিওর সঙ্গে জুড়ে দিয়েছেন ‘শুটিং মুড অন’, অর্থাৎ শুটিং সেট থেকে। তিনি নতুন সিনেমার শুটিং করছেন।

ভিডিওর পরের অংশে দেখা যায়, শুটিং সেট প্রস্তুত হচ্ছে। সেখানে তাঁকে বিয়ের দৃশ্যে অভিনয় করতে হবে। এর আগেও সিনেমাটির শুটিংয়ে কালো শাড়িতে সিঁদুর পরে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। তখনো তাঁর বিয়ে নিয়ে আলোচনা শুরু হয়ে যায়।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, শ্রাবন্তীকে দেখা যাবে তরুণ নির্মাতা অয়ন দে পরিচালিত ‘ভয় পেয়ো না’ সিনেমায়। চরিত্রের নাম তমসা। এখন সিনেমাটির শুটিং নিয়েই তিনি ব্যস্ত। সিনেমাটিতে সুশান্ত চরিত্রে অভিনয় করেছেন ওম।

তাঁদের স্বামী–স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। পারিবারিক এই গল্পে স্বামী-স্ত্রীর মানসিক দ্বন্দ্ব তুলে ধরা হয়েছে। এই দম্পতির মধ্যে সম্পর্ক ভালো নয়। সম্পর্কোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন শাশুড়ি। নানা রহস্যের মধ্যে দিয়ে গল্প এগিয়ে চলে।

গত বছর তৃতীয়বার বিয়ে করেন শ্রাবন্তী। সেপ্টেম্বর মাসেই তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ নিয়ে আলিপুর আদালতে মামলা করেন শ্রাবন্তী। পরে নির্বাচনে হেরে দল ত্যাগ করে সমালোচনার মুখে পড়েন তিনি। এরই মধ্যে ছড়িয়ে পড়ে, নতুন করে এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, শিগগিরই তাঁকে বিয়েও করবেন শ্রাবন্তী। এসব নিয়েই টালিউডের আলোচনায় ছিলেন এই নায়িকা। শ্রাবন্তীকে শিগগির দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারের ‘ধাপ্পা’ ছবিতে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!