খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

‘আন্দোলনের মাধ্যমেই সরকারের বিদায় হবে’

নিজস্ব প্রতিবেদক 

সরকারকে বিদায় করতে একদফা আন্দোলনের জন্য দলের সকল স্তরের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়েছন খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা। তিনি বলেন, সরকারের দূর্নীতি, লুটপাট ও দুঃশাসনে সারাদেশের মানুষ আজ অতিষ্ঠ। দেশের জনগণ এ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। সারাদেশের মানুষ বিএনপির দিকে তাকিয়ে আছে। ইনশাআল্লাহ আন্দোলনের মাধ্যমেই আওয়ামী সরকারের বিদায় হবে।

বৃহস্পতিবার (১৮ মে) দুপুর ১২টায় বিএনপি কার্যালয়ে প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শুক্রবার (১৯ মে) ‘বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলায় গ্রেপ্তার, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিসহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে দলীয় কার্যালয়ের সামেন আয়োজিত বিক্ষোভ সমাবেশ সফল করার লক্ষ্যে জেলা ও মহানগর বিএনপি এই প্রস্তুতি সভার আয়োজন করে ।

এসএম শফিকুল আলম মনা বলেন, সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী। যে কোন পরিস্থিতি মোকাবেলা করে শুক্রবারের বিক্ষোভ সমাবেশ কর্মসুচি সফল করতে দলের সকল পর্যায়ের নেতাকর্মী ও খুলনাবাসিকে ঐক্যবদ্ধ ভাবে রাজপথে থাকার আহবান জানান তিনি।

সভা থেকে শুক্রবারের বিক্ষোভ সমাবেশ বিকাল ৩টায় দলীয় কার্যালয়ের সামনে সফল করার সিদ্ধান্ত গৃহিত হয়। সভা থেকে গনতান্ত্রিক শান্তিপুর্ন কর্মসুচি সফল করতে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি সহায়তা করার আহবান জানানো হয়। সভা থেকে সাদা পোষাকে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হয়রানি করা থেকে বিরত থাকার আহবান জানানো হয়।

মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পির পরিচালনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, স ম আব্দুর রহমান, কাজী মাহমুদ আলী, মো. রকিব মল্লিক, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, মোল্লা মোশাররফ হোসেন মফিজ, বদরুল আনাম খান, মাহবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, আশরাফুল আলম খান নান্নু, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, হাসানুর রশিদ চৌধুরী মিরাজ, চৌধুরি কাওসার আলী, খায়রুল ইসলাম খান, বিএম তানভীরুল আজম, শাহিনুল ইসলাম পাখি, আবু মুরশীদ কামাল, কেএম হুমায়ুন কবির, বিপ্লবুর রহমান কুদ্দুস, কাজী মিজানুর রহমান, জহর মীর, শেখ ইমাম হোসেন, আহসান উল্লাহ বুলবুল, খন্দকার ফারুক হোসেন, এড. মোহাম্মাদ আলী বাবু, শেখ জামাল উদ্দিন, আবু সাইদ হাওলাদার আব্বাস প্রমূখ।

খুলনা গেজেট/এসজেড/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!