খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

আদর্শিক সংগঠনের কোন বিকল্প নেই : বাবুল রানা

নিজস্ব প্রতিবেদক

মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ ও মানুষের কল্যাণে আদর্শিক সংগঠন আওয়ামী লীগ গঠন করেছিলেন। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আমাদেরকে সাংগঠনিকভাবে আরও আদর্শিক হতে হবে। কারণ, আদর্শিক সংগঠনের কোন বিকল্প নেই। একটি আদর্শিক সংগঠনই কেবল পারে জনগণ ও দেশের উন্নয়নে কাজ করতে। আদর্শ বিহীন কোন সংগঠন বেশি দূর এগোতে পারে না। আদর্শিক সংগঠনের সঠিক নেতৃত্ব একটি দলকে সাধারণ মানুষের কাছে বেশি গ্রহণযোগ্য করে তোলে। একটি আদর্শিক সংগঠনই কেবল পারে সাধারণ মানুষের প্রত্যাশা ও অধিকার রক্ষা করতে।

মঙ্গলবার ( ১৬ ফেব্রুয়ারি) রাত ৮টায় ২৯ নং ওয়ার্ড কার্যালয়ে কেসিসি সংরক্ষিত আসন-১০ এর উপ-নির্বাচন পরবর্তী মূল্যায়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই পলাশ। ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শামীম মোশারফের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শহীদুল হক মিন্টু, ফেরদৌস আলম চান ফরাজী, শেখ ফারুক হাসান হিটলু, কাউন্সিলর ফকির সাইফুল ইসলাম, আজগর আলী মিন্টু, এসএম আকিল উদ্দিন, মীর বরকত আলী, কাউন্সিলর রেক্সোনা কামাল লিলি, এমএ নাসিম, সাংবাদিক সাহেব আলী, খিলাফত হোসেন মন্টু, এমএ হাসিব, মো. শহীদুল হাসান, শেখ হারুন মানু, আলমগীর মল্লিক, রাজু আহমেদ, ফেরদৌসী রিতা আলম, সবনম মোস্তারী বকুল, ইলিয়াস হোসেন লাবু, মুস্তাইন ইদ্রিস বিন চঞ্চল, সুইটি আক্তার, লুবনা, তানিয়া আক্তার, সেন্ট্রাল কমিটির সকল আহ্বায়ক ও সদস্য সচিব সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!