খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে
  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

আটাক’র পিকনিক ও মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক

অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব খুলনা (আটাক) এর বার্ষিক পিকনিক ও পরিবারের সদস্যদের মিলনমেলা সোমবার নড়াইলের অরুণিমা রিসোর্ট অ্যান্ড গলফ ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। আয়োজনে ছিল ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নভো এয়ার-এর হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাহ উল ইসলাম, ইউএস বাংলা এয়ারলাইন্সের যশোর সেলস অফিসের ইনচার্জ শেখ নাজমুল হোসেন, নভো এয়ার-এর খুলনা সেলস অফিসের কর্মকর্তা আবির ইমতিয়াজ, টোয়েন্টি ফোর টিকিট ডট কম-এর ম্যানেজার রিমন চৌধুরী, ট্রিপ লাভার-এর যশোর সেলস ম্যানেজার মোঃ শামীম হোসেন, শেয়ার ট্রিপ-এর খুলনার ম্যানেজার ইসমত আরা মিতু।

উপস্থিত ছিলেন আটাক-এর সভাপতি মামুন রেজা, সাধারণ সম্পাদক এস এম ওয়াসিম মেহবুব, সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জেল হোসেন বাবুল, সহ-সভাপতি মাহফুজা আকতার জারা, শেখ মামুন হোসেন, ইফতেখার হোসেন ও নাজমুন নাহার রুনু, কোষাধ্যক্ষ শাকুর মাহমুদ শোভন, সাংগঠনিক সম্পাদক মোঃ নূর ইসলাম রকি ও মেরাজ হোসেন, দপ্তর সম্পাদক লায়লা জহুরা, সদস্য আবদুল বাকী। এছাড়া আরও উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব যশোর (আটাজ) এর সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক কে এম নাজমুস সাদাতসহ আটাক ও আটাজ এর সদস্য এবং তাদের পরিবার।

র‌্যাফেল ড্র’র পুরস্কার স্পন্সর করে নভো এয়ার, ইউএস বাংলা এয়ারলাইন্স, কক্সবাজারের হোটেল নিঃসর্গ, শেয়ার ট্রিপ, ট্রিপ লাভার, টোয়েন্টি ফোর টিকিট ডট কম এবং আটাক।সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/কেএম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!