খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

আওয়ামী লীগের দু’নেতাকে কুপিয়ে আহত

গেজেট ডেস্ক

মাগুরা জেলার শ্রীপুরে দুই আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে আহত করা হয়েছে। গাঙনালিয়ার ছোনগাছা নামক স্থানে মঙ্গলবার (২৩ আগস্ট) দিনগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন শ্রীপুর শ্রীখোল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য এবং ওই ওয়ার্ডের যুবলীগের সহসভাপতি চাঁদ আলী এবং একই ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসিদুল সরদার। সম্পর্কে তারা আপন ভাই।

রাত ১২টার দিকে চাঁদ আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। তার ভাই মাসিদুল মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এসব তথ্য জানিয়েছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার।

তিন জানান, ‘রাত থেকেই পুলিশ ওই এলাকায় রয়েছে। সাধারণ মানুষের নিরাপত্তা দিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। সকাল থেকে তেমন কিছু ঘটেনি। এ হামলার ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

ইউপি সদস্য চাঁদ আলীর ভাগনে রুবেল মিয়া বলেন, ‘গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার মামা চাঁদ আলী শ্রীকোল ইউনিয়নে চেয়ারম্যান পদে স্থানীয় ইউপি আওয়ামী লীগ নেতা কাজী তারিকের নৌকার পক্ষে কাজ করেছেন। নির্বাচনে শ্রীকোল ইউনিয়নের বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা ও একই ইউনিয়নের চেয়ারম্যান কুতুব উল্লাহ হোসেন কুটি মিয়া স্বতন্ত্র প্রার্থী হয়ে জয়লাভ করেন।

এরপর থেকে আমার মামাকে চেয়ারম্যানের লোকজন নানা সময়ে হুমকি-ধমকি দিয়ে আসছিল। গত কিছুদিন আগে নানা সময়ে পরিস্থিতি উত্তপ্ত হয়। এরই জেরে মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে চাঁদ আলী ও তার ছোট ভাই মাসিদুল সরদার মোটরসাইকেলে বাড়ি ফেরার সময় কুতুবুল্লাহ ও তার লোকজন ইটভাটা এলাকায় মোটরসাইকেল আটকিয়ে তাদের মাথা ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এ বিষয়ে জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুল রহমান বলেন, ‘চাঁদ আলী যুবলীগের নিবেদিত কর্মী। সে তিনবার নির্বাচিত ইউপি সদস্য। এ থেকেই বোঝা যায় সে কতটা জনপ্রিয় একজন নেতা। স্থানীয় অপরাজনীতির শিকার হয়েছেন চাঁদ। হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।’

এ ঘটনায় মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এই হামলার প্রতিবাদে মাগুরা ভায়না মোড় এলাকায় টায়ারে আগুন লাগিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ করেছে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা। এতে ঢাকা ও খুলনাগামী শতাধিক পরিবহন আটকে যায় সড়কে। পরে পুলিশ এসে সড়কের অবরোধ তুলে দেয়। বাস চলাচল এক ঘণ্টা পর স্বাভাবিক হয়।

এ বিষয়ে শ্রীকোল ইউনিয়নের চেয়ারম্যান কুতুব উল্লাহ হোসেন কুটি মিয়াকে মোবাইলে কয়েকবার ফোন করেও পাওয়া যায়নি।

খুলনা গেজেট/এমএনএস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!