খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৬
  কিশোরগঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের উন্নয়ন দেখে বিএনপির গায়ে জ্বালা : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের উন্নয়ন দেখে বিএনপির গায়ে জ্বালা ধরেছে। ঢাকার মেট্টো রেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, পদ্মা সেতুসহ ১০০টি সেতু, চট্রগামে বঙ্গবন্ধু টানেলসহ শেখ হাসিনার উন্নয়ন দেখে ফখরুলরা অন্তর জ্বালায় মরছে। ওয়ান ইলেভেনের আগের সেই ময়ুর সিংহাসন হাওয়া ভবন ফিরে পেতে বিএনপিরা এই আন্দোলন করছে।

ঝিনাইদহের জনসভায় প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন। বিএনপি চাঁদাবাজী ধান্দাবাজী করে তিনদিন আগে থেকে কাঁথা বালিশ নিয়ে সমাবেশে যাচ্ছে। এসব করে কোন লাভ হবেনা। তাদের বিরুদ্ধে ‘খেলা হবে’ বলেও তিনি উল্লেখ করেন।

আজ রবিবার (১৩ নভেম্বর) ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের (এমপি)।

সকালে ঝিনাইদহ পানি উন্নয়ন বোর্ডের মাঠে এই সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হনিফ। বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম ও প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বক্তব্য রাখেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে দলের কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন (এমপি), পারভীন জামান কল্পনা ও গ্লোরিয়া সরকার ঝর্না এমপি, ঝিনাইদহ-২ আসনের তাহজীব আলম সিদ্দিকী এমপি, ঝিনাইদহ -৩ আসনের শফিকুল ইসলাম চঞ্চল এমপি, ঝিনাইদহ-৪ আসনের আনোয়ারুল আজিম আনার এমপি, খালেদা খানম এমপি, সাবেক এমপি শফিকুল ইসলাম অপুসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সমাবেশের সভাপত্বিত করেন ঝিনাইদহ-১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এবং সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

সকাল ৭টা থেকেই সমাবেশে আসতে থাকে জেলার বিভিন্ন প্রান্ত থেকে নেতা কর্মীরা। ১০টা হতে না হতেই কানাই কানাই পূর্ণ হয়ে উঠে সমাবেশ স্থল। শহরের গুরুত্বপূণ সড়ক মিছিলে মিছিলে সরব হয়ে উঠে। দূরপাল্লার কোন গাড়ি শহরে ঢুকতে পারেনি।
সমাবেশ শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন। বিগত কমিটির সভাপতি আব্দুল হাই এমপি এবং সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু কে পুনরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত করেন।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!