খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

আওয়ামী আইনজীবী পরিষদের সাথে দাকোপ ও বটিয়াঘাটা আইনজীবীদের মতবিনিময়

দাকোপ প্রতিনিধি

খুলনা জেলা আওয়ামী আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ ২০২০ এর বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ খুলনা মনোনীত অ্যাড. মোঃ সাইফুল ইসলাম ও অ্যাড. কে এম ইকবাল হোসেন প্যানেলের সাথে দাকোপ- বটিয়াঘাটা আইনজীবীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

গতকাল শনিবার দুপুরে এ্যাড মহানন্দ সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, খুলনা সদর থানা আওয়ামী লীগ সভাপতি ও খুলনা জেলা আইনজীবী সমিতি এর সভাপতি প্রার্থী এ্যাড. মোঃ সাইফুল ইসলাম, এ্যাড. কে এম ইকবাল হোসেন. খুলনা মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ আইয়ুব আলী (জিপি), খুলনা জেলা জজ কোর্টের পিপি এ্যাড.শেখ এনামুল হক. সাবেক জিপি এ্যাড.বিজন কৃষ্ণ মন্ডল, খুলনা আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিব এ্যাড. তারেক মাহমুদ তারা, এ্যাড. সিকদার হাবিব, এ্যাড.. জেসমিন পারভীন জলি, খুলনা জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাড. জি এম কেরামত আলী।

এসময় বক্তারা বলেন, আইনজীবীদের অধিকার সুরক্ষা করা হচ্ছে আইনজীবিদের অন্যতম উদ্দেশ্য। আইনজীবীরা বিচার প্রার্থীদের আইনগত অধিকার প্রতিষ্ঠায় আইনী সহায়তা দিয়ে আসছে। আইন মানুষের মৌলিক অধিকার, আর তা রক্ষা করা বিশেষ প্রয়োজন। বাংলাদেশ বার কাউন্সিল নিরপেক্ষ একটি প্রতিষ্ঠান এবং এই প্রতিষ্ঠানে সরকারের হাতকে শক্তিশালি ও দেশকে সুন্দর ও শান্তি পূর্ণ ভাবে চালাতে সরকারকে সহায়তা করতে সকল আইনজীবিকে এক্যবদ্ধ হওয়ার আহবান জানান। দেশে আইনের শাসন, দুর্নীতিমুক্ত বিচার ব্যবস্থা প্রতিষ্ঠা, গণতন্ত্র ও মানবাধিকার রক্ষা এবং আইনজীবিদের স্বার্থ ও আর্থিক নিরাপত্ত্বা মর্যাদা রক্ষার স্বার্থে আসন্ন খুলনা জেলা আইনজীবী সমিতির বার কাউন্সিল নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেলে ভোট দেয়ার আহবান জানান।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!