খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

আওয়ামী লীগ কোনদিন গণতন্ত্রে বিশ্বাস করে না : নিতাই রায়

নিজস্ব প্রতিবেদক

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বলেছেন, বাংলাদেশে আওয়ামী লীগ কোনদিন গণতন্ত্রের বিশ্বাস করে না। আওয়ামী লীগ জীবনে কোনদিনও গণতান্ত্রিকভাবে জনগণের ভোটে নির্বাচিত হয়নি। আওয়ামী লীগ দেশের জনগণের ভোটে নির্বাচিত হবে না। আজকে জনগনের ভোটের অধিকার নেই।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে খুলনা নগরীর কেডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, দেশে গণতন্ত্রের লেশমাত্র নেই। গণতন্ত্র খর্ব করে নিজেরা ক্ষমতায় টিকে আছে। বর্তমান সরকার দেশকে একটি দানব রাষ্ট্রে পরিণত করেছে। গত ১৫ বছর ধরে ধীরে ধীরে বিচার ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। নিতাই রায় চৌধুরী বলেন, আমাদের আন্দোলন হবে, সরকার পতনের আন্দোলন হবে। কিন্তু দিনক্ষণ এখন বলবো না। আমাদের ১০ দফা ও ২৭ দফা দাবি, এটি জনগনের দাবি। বিএনপি জনগনের জন্য রাজনীতি করে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খুলনা মহানগর ও জেলা বিএনপি এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। গণতন্ত্র পূনরুদ্ধার, সরকারের পদত্যাগ, তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, বিদ্যুৎ-গ্যাসের দাম কমানোসহ ১০ দফা দাবিতে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ সভাপতিত্ব করেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক এসএম শফিকুল আলম মনা। প্রধান বক্তা ছিলেন খুলনা জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান। জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবু’র সঞ্চালনায় বক্তৃতা করেন বিএনপি নেতা মোল্লা খায়রুল ইসলাম, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন ও একরামুল হক প্রমুখ।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!