খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

আইনজীবী আরতি রাণীকে শো’কজ

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে রিকশাচালককে মারধরের ঘটনায় আইনজীবী আরতি রাণী ঘোষকে শো’কজ করেছে জেলা আইনজীবী সমিতি। সোমবার রাতে সমিতির নির্বাহী কমিটি জরুরী সভা করে এ সিদ্ধান্ত গ্রহণ করে। বিষয়টি নিশ্চিত করেছেন সমিতির সাধারণ সম্পাদক আবু মোর্তজা ছোট। একই সাথে তাকে তিনদিনের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

রোববার জেলা জজ আদালতের পাশে আইনজীবী আরতি রাণী ঘোষ এক রিকশাচালককে বেধড়ক মারপিট করেন। এ সময় পাশের কয়েকজন তাকে থামানোর চেষ্টা করেন। কিন্তু তিনি ক্ষান্ত হননি। ওই রিকশাচালক হাত জোড় করে ক্ষমা প্রার্থনাও করেন। শেষমেষ প্রতক্ষ্যদর্শীরা একাট্টা হয়ে জোরালো অবস্থান নেন। এরপর আরতি রাণী ওই রিকশা চালককে ছেড়ে দেন।

এদিকে, এসব ঘটনার একটি ভিডিও ফুটেজ সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে বিষয়টি নজরে আসে আইনজীবী সমিতির। ওইরাতে সমিতি জরুরি সভা করে তিনি এ ধরনের কাজ কেন করলেন তা জানতে চেয়ে শো’কজ করেছেন।

আরতি রাণীর মারধরে আহত যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের আব্দুলপুর সাজিয়ালি গ্রামের সাইফুল ইসলাম বর্তমানে নিজ বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনার প্রতিবাদে সকালে প্রেসক্লাব যশোরের সামনে মুজিব সড়কে মানববন্ধন করেছে জাতীয় রিক্সা ভ্যান শ্রমিক লীগের নেতাকর্মীরা। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

খুলনা গেজেট/ এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!