খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

অস্ত্র-গুলি ও জাল টাকাসহ চরমপন্থী নেতা আরজু গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি ও জাল টাকাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছে চরমপন্থী নেতা আরজু। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত পৌনে ১০ টার দিকে কুষ্টিয়া জেলার কুমারখালী রেলস্টেশনের একটি মার্কেটের সামনে থেকে গ্রেপ্তার করে র‌্যাব ৬ এর একটি অভিযানিক দল।

র‌্যাব ৬ (ঝিনাইদহ ক্যাম্প) জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, যে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আজিজুল হক সুপার মার্কেটের কবির হোসেনের দোকানের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ও জাল টাকার নোট ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। সেখানে র‌্যাবের অভিযানিক দল উপস্থিত হলে তারা পলানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা মোঃ রাসেল হোসেন আরজুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় র‌্যাবের সদস্যরা তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি ও নগদ ৫০ হাজার জাল টাকা উদ্ধার করে।

র‌্যাব ৬ আরও জানায়, গ্রেপ্তার আরজু দীর্ঘদিন ধরে এলাকায় চরমপন্থী সিন্ডিকেটের নেতা হিসেবে একটি সন্ত্রাসী বাহিনী পরিচালনা ও মাদক ব্যবসা করে আসছে। এ ছাড়াও কয়া ইউনিয়নের আলোচিত বাচ্চু চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হত্যার দায়ে আরজুর পিতা, ভাই ও চাচাসহ ৫ জন যাবজ্জীবন কারাদন্ড সাজাপ্রাপ্ত আসামী। বর্তমানে আরজুর বড় ভাই হত্যা মামলায় যাবজ্জীবন কারাদন্ড সাজা হওয়ায় লন্ডনে পলাতক রয়েছে। তার নামে কুষ্টিয়ার কুমারখালী থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!