খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

অশ্লীল শুটিং ও পর্নো সাইট চালানোর দায়ে গ্রেফতার অভিনেত্রী

বিনোদন ডেস্ক

উঠতি মডেল ও অভিনেত্রীদের দিয়ে অশ্লীল ভিডিও শ্যুট করে নিজের ওয়েবসাইটের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী গেহেনা বশিষ্ঠ। রোববার মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ তাকে গ্রেফতার করে। খবর-সংবাদ সংস্থা এএনআই।

পর্নোগ্রাফি শ্যুটের সঙ্গে যুক্ত থাকা পাঁচজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের জেরায় উঠে আসে অভিনেত্রী গেহনা বশিষ্ঠের নাম। পরে তাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ।

পুলিশ জানিয়েছে, বহুদিন ধরেই ওয়েবসাইটে রমরমা ব্যবসা চালাচ্ছিল এই চক্রটি। গেহেনা যে ওয়েবসাইটটি চালাতেন, সেটি অশ্লীল ছবি-ভিডিওতে ভর্তি। এ অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, এ পর্যন্ত মোট ৮৭টি পর্ন ভিডিও আপলোড করেছেন। দু’হাজার রুপি দিয়ে সাবস্ক্রাইব করে এই ছবি ও ভিডিও দেখতে হত।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, অনেকগুলো মডেলিং ও প্রোডাকশন হাউস এই চক্রের সঙ্গে যুক্ত। গেহেনা নিজেও একটি প্রোডাকশন হাউস চালাতেন। সবাই জানত, সেখানে ওয়েব সিরিজ ও সিরিয়ালের কাজ হয়। আদতে সেখানেই চলত পর্নোগ্রাফির শ্যুটিং।

ছবিতে-বিজ্ঞাপনে অভিনয়ের সুযোগ করিয়ে দেওয়ার নামে জোর করে পর্ন ছবিতে অভিনয়ে বাধ্য করার অভিযোগ ওঠে গেহনার সংস্থার বিরুদ্ধে। একাধিক অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ।

গেহেনা বশিষ্ঠের আসল নাম বন্দনা তিওয়ারি। মিস এশিয়া বিকিনি মুকুট জিতে আলোচনায় আসেন। অভিনয়ের পাশাপাশি তিনি মডেলিং ও টিভি উপস্থাপনা করতেন। বেশ কিছু ব্র্যান্ডের বিজ্ঞাপনও করেছেন তিনি। অল্ট বালাজির ‘গান্ধি বাত’ ওয়েব সিরিজে তাকে দেখা গেছে।

 

খুলনা গেজেট/ এমএইচবি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!