খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল
এলজিইডি’র অফিস সহায়ক আটক

অভয়নগর উপজেলা পরিষদের ছাদে শিশু ধর্ষণের চেষ্টা

যশোর প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলা পরিষদের তিনতলা ভবনের ছাদে ৮ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভয়নগর উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অফিস সহায়ক জাহিদুল ইসলামকে পুলিশ আটক করেছে। শুক্রবার রাতে মাগুরা সদর উপজেলার আদর্শপাড়া থেকে তাকে আটক করা হয়।

এর আগে গত ৩০ ডিসেম্বর বিকেলে সাড়ে ৩ টার সময় অভয়নগর উপজেলা পরিষদের তিনতলা ভবনের ছাদে থর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। পরে শুক্রবার রাতে ওই শিশুর মা বাদী হয়ে অভিযুক্ত জাহিদুল ইসলামের (৫৭) নামে অভয়নগর থানায় মামলা করেন।

পুলিশ জানায়, উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল বিভাগে অফিস সহায়ক হিসাবে কর্মরত জাহিদুল ইসলাম গত ৩০ ডিসেম্বর বিকালে মিষ্টি খাওয়ানোর কথা বলে ওই শিশুকে উপজেলা পরিষদের ছাদে নিয়ে যায়। সেখানে তিনি শিশুকে ধর্ষণের চেষ্টা করেন। এসময় শিশুর চিৎকারে লোকজন এগিয়ে আসলে জাহিদুল ইসলাম পালিয়ে যান।
স্থানীয়দের অভিযোগ, বিষয়টি জানাজানি হলে উপজেলা প্রকৌশলী কামরুল ইসলাম সরদার এ ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। এ কারণে অফিস সহায়ক জাহিদুল ইসলামকে তড়িঘড়ি করে চুয়াডাঙ্গার কোটচাঁদপুর উপজেলায় বদলি করা হয়। পরদিন ৩১ ডিসেম্বর দুপুরের আগেই তাকে কর্মস্থল থেকে চলে যাওয়ার নির্দেশ দেন। এ বিষয়ে অভয়নগর উপজেলা প্রকৌশলী কামরুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

স্থানীয় সরকার প্রকৌশল দপ্তর (এলজিইডি) যশোর অঞ্চলের তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল বাসেত বলেন, বৃহস্পতিবার এলজিইডি যশোরের নির্বাহী প্রকৌশলী আমাকে ফোন করে বলেন, জাহিদুল ইসলামের একটু সমস্যা আছে। বিষয়টি আপনাকে পরে জানাবো। জরুরি ভিত্তিতে তিনি তাকে অন্যত্র বদলি করতে সুপারিশ করেন। সে অনুযায়ী তাকে বদলি করা হয়েছে। কিন্তু নির্বাহী প্রকৌশলী তাকে জাহিদুলের সমস্যাটি পরে আর জানাননি।

এলজিইডি যশোরের নির্বাহী প্রকৌশলী মীর্জা ইফতেখার আলী বলেন, জাহিদুলের বদলির সঙ্গে ধর্ষণ চেষ্টার কোনো সম্পর্ক নেই। তিনি অপরাধ করে থাকলে তার শাস্তি হবে।

অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন খাঁন বলেন, বিষয়টি আমি পরে জেনেছি। বিষয়টি অনভিপ্রেত এবং বিব্রতকর। এ ব্যাপারে ব্যবস্থা নিতে থানার ওসিকে বলা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা অভয়নগর থানার উপ-পরিদর্শক উজ্জল হোসেন জানান, ওই শিশুর মা বাদী হয়ে মামলা করেছেন। শুক্রবার রাত ১টার দিকে মাগুরা সদর উপজেলার আদর্শপাড়া থেকে অভিযুক্ত জাহিদুল ইসলামকে আটক করা হয়েছে। শনিবার ম্যাজিস্ট্রেটের সামনে ২২ ধারায় শিশুর জবানবন্দী রেকর্ড করা হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!