খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

অভয়নগরে ৫ ইউনিয়নে জাতীয়তাবাদী দলের আহবায়ক কমিটি ঘোষণা

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৫ টি ইউনিয়ন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবারে থানা বিএনপির এক প্রেস বিজ্ঞপ্তিতে ৫টি ইউনিয়নের আহবায়ক কমিটি দেয়া হয়।

থানা বিএনপির আহবায়ক ফারাজী মতিয়ার রহমান ও সিনিয়র যুগ্ম আহবায়কের এক স্বাক্ষরিত বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অভয়নগর থানার শাখার প্যাডে এই বিজ্ঞপ্তিতে ৫টি ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা করেন।

চলিশিয়া ইউনিয়ন: আব্দুল মজিদ বিশ্বাসকে আহবায়ক, জিয়াদুল ইসলাম, মোকর আলী, আবুল হোসেন শেখ মারুফুল ইসলাম,আরিফুজ জামান, আবদুর রাজ্জাক গাজীকে যুগ্ম আহবায়ক করা হয়েছে।

শ্রীধরপুর ইউনিয়ন: মোঃ মনজুর আহমেদ মোল্যাকে আহবায়ক ও মোঃ মাহমুদ কবির, মোঃ শাহজান মল্লিক, ফারুক মোল্যা, আশরাফুর রহমান মোল্যা,জাকির হোসেন মোল্যা, মোঃ হুমায়ুন কবিরকে যুগ্ম আহবায়ক করা হয়েছে।

বাঘুটিয়া ইউনিয়ন: মুনশী আইয়ুব আলীকে আহবায়ক ও মোঃ রবিউল র্সদার, মোঃ তৈয়েবুর রহমান, এস এম হাবিবুর রহমান, মোল্যা মোস্তাফিজুর রহমান, মোঃ ইকরাম বিশ্বাস, মোঃ আলামিন বিশ্বাসকে যুগ্ম আহবায়ক করা হয়েছে।

শুভরাড়া ইউনিয়ন: মুনসী শাহজান আলীকে আহবায়ক ও সৈয়দ জাহাঙ্গীর কবির নাসিম, কামাল হোসেন ফারাজী, শেখ শরিফুল ইসলাম, আঃ সালাম ফকির, ডা. নুর ইসলাম খান, মাহমুদুর রহমানকে যুগ্ম আহবায়ক করা হয়েছে।

সিদ্দিপাশা ইউনিয়ন: কাজী আমিনুর রহমান বাবুকে আহবায়ক ও মোঃ আকবর আলী খান, সোহেল মাসুদ সুজন, মোঃ হাবিব হাওলাদার, এস এম ইয়ার আলী, শেখ আবুল কাসেম, এম জি সরোয়ার ফারাজী, মোঃ আইয়ুব আলী, খন্দকার আবুল কাশিমকে যুগ্ম আহবায়ক করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!