খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি
  আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি; গেজেট শিগগিরই

অভয়নগরে সুন্দলী ইউপির ১ নং ওয়ার্ডে উপনির্বাচন ১৫ জুন

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বার উত্তম সরকারকে (৩০) সন্ত্রাসীরা গত ১০ জানুয়ারি রাত ৮টায় গুলি করে হত্যা করে।

নির্বাচিত জনপ্রতিনিধিকে হত্যার পর ওই ১নং ওয়ার্ডকে শূন্য ঘোষণা করা হয়। অভয়নগর উপজেলা নির্বাচন অফিসার এসএম হাবিবুর রহমান শূন্য ঘোষিত ওই ওয়ার্ডে উপনির্বাচনের বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৯ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ মে এবং ভোটগ্রহণের তারিখ নির্ধারিত হয়েছে আগামী ১৫ জুন বুধবার।

উপনির্বাচন সম্পর্কে রিটার্নিং অফিসার এসএম হাবিবুর রহমান জানান, শূন্যঘোষিত ওই ওয়ার্ডে উপনির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, উপনির্বাচনে ওই ওয়ার্ডে পর্যাপ্ত পরিমাণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মোতায়েন করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ উদ্দীন জানান, শূন্য ঘোষিত ওই ওয়ার্ডে উপনির্বাচন স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা অনুযায়ী সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের পর নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!