খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

অভয়নগরে র‍্যাবের অভিযানে বিদেশী পিস্তল সহ আটক ২

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে বিদেশি পিস্তল, গুলি ও দুটি ম্যাগজিন সহ তারেক তরফার সজল ওরফে সজল ও তুহিন ওরফে মেম্বার তুহিন নামে দুই যুবককে আটক করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতদের সোমবার(৬ জুন) বিকালে অভয়নগর উপজেলার চলিশিয়া এলাকা থেকে তাদের অস্ত্রসহ আটক করা হয়।

সজল, কোটা গ্রামের বাসিন্দা আলী আহম্মেদ তরফদার ও তুহিন, মৃত মাহমুদের ছেলে। গ্রেপ্তারের বিষয়টি র‌্যাবের পক্ষথেকে সোমবার রাতে গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করা হয়।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটক দুজন চিহ্নিত সন্ত্রাসী। তারা এলাকায় অবৈধ অস্ত্র ব্যবসায়ী ও সন্ত্রাসী। তারা এসব অবৈধ অস্ত্র ব্যবহার করে দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছিল। ৬ ই জুন সোমবার দুপুরে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি সজল ও তুহিন বিক্রয় এর উদ্দেশ্যে একটি বিদেশী পিস্তল নিয়ে উপজেলার চলিশিয়া গ্রামের একটি বাগানে অবস্থান করছিলো। সেখানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এরপর তাদের তল্লাশী করে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন ও গুলি জব্দ করা হয়।

আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে তাকে অভয়নগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সূত্র জানায়, আটক মারুফ হোসেন তুহিন অভয়নগর উপজেলার ৩নং চলিশিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এছাড়া সজল তার ঘনিষ্ট সহযোগি। তারা সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। অভয়নগর থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা আছে। তাদের অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছিল।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম শামীম হাসান জানান, অস্ত্র আইনে মামলা হওয়ার পর র‌্যাবের হাতে আটক দুই আসামিকে মঙ্গলবার বেলা ১১ টায় যশোরে জেল হাজতে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!