খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

অভয়নগরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যাচেষ্টা, আশংকাজনক

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তরফদারকে (৩৫) দুর্বৃত্তরা বেদম মারপিট করে ও পিস্তল ঠেঁকিয়ে গুলি করেছে। গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার রাতে উপজেলার কাদিরপাড়া গ্রামের একটি ঘেরের পাড়ে এ ঘটনা ঘটে।

শনিবার দুপুরে আহত যুবলীগনেতার পিতা ইজাহার আলী তরফদার বাদি হয়ে অভয়নগর থানায় ১০জনকে আসামী করে একখানা লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগসূত্রে জানা গেছে, জাহাঙ্গীর তরফদার শুক্রবার রাতে কাদিরপাড়া বাজারে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার সময় একই গ্রামের বাসিন্দা মো. মাসুম বিশ্বাস সিগারেট খাওয়ার কথা বলে তাকে পার্শ্ববতী এলাকায় ডেকে নিয়ে যায়। পরে ৮-১০জন সন্ত্রাসী তাকে মোস্ত মেম্বারের ঘেরের পাড়ে নিয়ে গিয়ে বেদম মারপিট করে উলঙ্গ অবস্থায় ঘেরের পানিতে বেঁধে রেখে নির্যাতন চালাতে থাকে।

এক পর্যায়ে তাকে পানি থেকে উঠিয়ে ঘেরের পাড়ের ওপর দাঁড় করিয়ে তার বুক লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছোঁড়ে। পিস্তলের গুলিটি লক্ষ্যভ্রস্ট হয়ে তার বাম পায়ের হাঁটুর নিচেয় গিয়ে তা ভেদ করে। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত সাড়ে ১২টার সময় স্থানীয়রা ও পুলিশের সহযোগিতায় তাকে ঘেরের পাড় থেকে উদ্ধার করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থায় অবনতি হলে তাকে আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

স্থানীয় পায়রা ইউপি মেম্বার হালিম তরফদার জানান, সন্ত্রাসীরা জাহাঙ্গীর তরফদারকে গুলি করে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছে।
ইউপি চেয়ারম্যান মো. হাফিজুর রহমান জানান, জাহাঙ্গীর তরফদারকে মারপিট ও গুলি করার বিষয়টি তিনি শুনেছেন।

থানার ওসি একেএম শামীম হাসান জানান, অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

খুলনা গেজেট/ বিএমএস




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!