খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

অভয়নগরে ভূয়া ইনকাম ট্যাক্সের অফিসার আটক

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে ইনকামট্যাক্সের অফিসার পরিচয়ে  ‍ভূয়া টিএন সার্টিফিকেট দিয়ে টাকা আদায়কালে উৎপল কুমার শীল নামের এক যুবককে ধরে গণধোলাইয়ের পর পুলিশে দিয়েছে স্থানীয় সুন্দলী বাজারের ব্যাবসায়ীরা। এসময় বাজারের ব্যবসায়ীদের কাছে দেয়া ভূয়া টিন সার্টিফিকেট ও একটি ভূয়া নিয়োগপত্র উদ্ধার করেছে পুলিশ। আটক উৎপল যশোরের মণিরামপুর উপজেলার চাপাকোনা গ্রামের রবীন্দ্রনাথ শীলের ছেলে। ঘটনাটি শনিবার সকালে উপজেলার সুন্দলী বাজারে ঘটেছে।

পুলিশ ও স্থানীয় ব্যবসায়ীদের সূত্রে জানাগেছে, উৎপল কুমার শীল নিজেকে ইনকাম ট্যাক্সের অফিসার পরিচয় দিয়ে অভয়নগরের সুন্দলী বাজারে বেশ কয়েকদিন যাবৎ ভ‚য়া টিন সার্টিফিকেট দিয়ে টাকা আদায় করে আসছিলো। গতকাল শনিবার সকালে একইভাবে টাকা নিতে আসলে ব্যবসায়ীদের সন্দেহ হয়। এসময় তারা তার কাছে পরিচয়পত্র দেখতে চাইলে সে দেখাতে না পারায় ব্যবসায়ীরা তাকে উত্তম মাধ্যম দিয়ে অভয়নগর থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

ব্যবসায়ীরা জানায়, উৎপল কুমার শীল নিজেকে ইনকাম ট্যাক্সের অফিসার পরিচয় দিয়ে প্রায় ৩০ জন ব্যবসায়ীর কাছ থেকে ২/৩ হাজার টাকা করে আদায় করেছে। এছাড়া সে ওই এলাকার চৈতালী মন্ডল নামের এক মেয়েকে কাস্টমস্ এ কম্পিউটার অপারেটর পদে চাকরির ভ‚য়া নিয়োগপত্র দিয়ে ৪০ হাজার টাকা আত্মসাৎ করেছে। ভূয়া নিয়োগপত্রের কপিও উদ্ধার করেছে পুলিশ।

অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল এ তথ্য নিশ্চিত করে বলেন, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে উৎপল কুমার শীল নামে এক যুবককে সুন্দলী বাজার থেকে আটক করা হয়েছে। বেশ কিছু টিন সার্টিফিকেট ও একটি নিয়োগপত্র উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে এ গুলো ভূয়া। যাচাই-বাছাই শেষে মামলার প্রস্তুতি নেয়া হবে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!