খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

অভয়নগরে ভাইপোর ছুরিকাঘাতে চাচা নিহত

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে ভাইপোর ছুরিকাঘাতে চাচা নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের বাবলতলা গ্রামে। নিহতের নাম রাজু মোল্যা (৩৮) পিতা মৃত গোলাম নবী। এ ঘটনায় ভাইপো পলাতক রয়েছে।

জানা গেছে, রাজু মোল্যা বৃহস্পতিবার রাতে ভাইপো রাকিব মোল্যার (২২) বাড়িতে যেয়ে ফ্রীজে আদা কুচি রাখতে যান। এসময় ভাইপো আদাকুচি না রাখার জন্য নিষেধ করেন। চাচা ভাইপো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক তর্কে জড়িয়ে পড়েন। এক পযার্য়ে ভাইপো রাকিব মোল্যা পাশেই থাকা ধারাল ছুরি দিয়ে চাচা রাজুকে পিঠে ও পেটে আঘাত করে পালিয়ে যায় ।

এসময় রাজু মোল্যা মাটিতে লুটিয়ে পড়ে। পরে তার পরিবারে লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা আশংকা জনক হলে দ্বায়িত্বরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এসময় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই শুক্রবার ভোর ৩ টার সময় তার মৃত্যু হয়। রাকিব মোল্যা প্রেমবাগ ইউনিয়নের বাবলাতলা গ্রামের ইউিপ সদস্য খোকন মোল্যার ছেলে।

ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দিন বলেন, এ ঘটনাটি জানার পর সব মেম্বারদের বলেছি। বিষয় টি খোঁজ খবর নিতে।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি তদন্ত মিলন কুমার মন্ডল জানান, চাকু দিয়ে ভাইপো রাকিব মোল্যা তার চাচা রাজুকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে নেওয়া পথে সে মারা যায়। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

খুলনা গেজেট/ বি এম এস




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!