খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

অভয়নগরে বসতঘর ভাঙচুর, থানায় অভিযোগ

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে বসতঘর ভাঙচুরের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ধোপাদী গ্রামে নতুন বাজার এলাকায়। এ ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে অভয়নগর থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ধোপাদী মৌজার ১১ শতক জমি ছালাম সরদার ও তার ভাই আসলাম সরদারের মধ্যে ৫ শতক জমির অংশ ভাগ করে রেজিস্ট্রী করা হয়। তারপর ওই জমিতে বসতবাড়িসহ ভোগ দখল করে আসছে। এরপর আসলাম সরদার অন্য জায়গাতে আলাদা বাড়ি করে । তার জমি গোপনে চাচাত ভাই শাহিদুলের কাছে বিক্রি করেন। এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সুরাহ করতে না পেরে বাদী ছালাম ওই জমি নিয়ে যশোর বিজ্ঞ আদালতে আমানতনামা মামলা করে । মামলাটি এখনো বিচারাধীন রয়েছে। এসময় এলাকার বির্তকিত বিএনপি কর্মী মৃত আব্দুর রাজ্জাকের ছেলে এস এম রিপন সরদার শনিবার শাহিদুলে পক্ষ নিয়ে ছালাম সরদার ও মৃত ইউনুছ সরদারে বসতঘর জোর পূবর্ক ১০/১২জন অজ্ঞাতনামাদের সাথে লোহার রড, লোহার শাবল, লাঠিসোটা নিয়ে ভাঙতে থাকে এবং দাঙ্গা হাঙ্গামা ও হুমকি প্রদান করতে থাকে। এরপর এলাকাবাসীরা ৯৯৯ কল করলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যপারে ছালাম সরদার বলেন, আমাদের জমি নিয়ে যশোর বিজ্ঞ আদালতে আমানতনামা মামলা করেছি। মামলাটি এখনো চলানাধীন রয়েছে। রিপনসহ তার সাঙ্গপাঙ্গরা ১০/১২জন অজ্ঞাতনামাদের সাথে করে লোহার রড, লোহার শাবল, লাঠিশোটা নিয়ে আমাদের বসতঘর ভেঙে ফেলেছে। তবে শাহিদুল সরদারে মুঠোফোনে (০১৯১৩৪২৪৫৭২) কল করলে তিনি রিসিভ করেননি।

থানা পুলিশের কর্তব্যরত ডিউটি অফিসার খাদিজা আক্তার জানান, এ বিষয়টি নিয়ে একটি অভিযোগ পেয়েছি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!