খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৬
  কিশোরগঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

অভয়নগরে ট্রেনে কাটা পড়ে বসন্ত দেবনাথ এর মৃত্যু

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে তালতলা মাইলপোস্ট রেললাইন ক্রসিংয়ের এলাকায় ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।শুক্রবার সকাল ৬ টা ২০ মিনিটের সময় লাশটি উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা ।

নিহত হলেন— যশোর জেলার অভয়নগর উপজেলার নওয়াপাড়া এলাকার একতারপুর গ্রামের মৃত আল্লাদ দেবনাথের ছেলে বসন্ত দেবনাথ (৬৩)।

স্থানীয় কাউন্সিলর রেজাউল ইসলাম ফারাজী ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, বসন্ত দেবনাথ বাড়ি থেকে তালতলা মাইলপোস্ট রেললাইন ক্রসিংয়ের এলাকায় সেলুনে চুল ও সেভ করা জন্য যান। এসময় খুলনা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী আন্তঃনগর ট্রেনে তিনি কাটা পড়েন।

এ ব্যাপারে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের অধিনায়ক অলিউজ্জামান বলেন, ঘটনা টি জানার পর আমরা ঐ স্থান থেকে লাশ উদ্ধার করি।পরে যশোর রেলওয়ে পুলিশ ফাঁড়িতে খবর দেওয়া হয়।লাশটি ঐ স্থানে রয়েছে।

নওয়াপাড়া রেল স্টেশন মাষ্টার মাসুদ রানা বলেন, মাইলপোস্ট রেলক্রসিংয়ের একটু সামনে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হয়েছে। রেলওয়ে পুলিশ এসে বিষয়টি খতিয়ে দেখবেন।

এ বিষয়ে যশোর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মিজানুর রহমান বলেন, সকাল ৬টা ৩০ মিনিটের সময় আমরা খবর পাই তালতলায় মাইলপোস্ট রেলক্রসিংয়ের সামনে ট্রেনে কাটা পড়ে বসন্ত নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

খুলনা গেজেট/ বিএমএস




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!