খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি
বিএনপি নেতা ইঞ্জি. আইয়ুবকে অবাঞ্ছিত ঘোষণা

অভয়নগরে ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

যশোর প্রতিনিধি

যশোরের অভয়নগর থানা ও নওয়াপাড়া পৌর ছাত্রদলের ঘোষিত কমিটি বাতিল এবং বিএনপি নেতা ইঞ্জিনিয়ার টিএস আইয়ুবকে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ সমাবেশ ও মিছিল হয়েছে। সোমবার (১৮ জানুয়ারি) বিকালে অভয়নগর থানা ও নওয়াপাড়া পৌরসভার পদ বঞ্চিত ও অবমূল্যায়িত ছাত্রদল নেতৃবৃন্দের আয়োজনে নওয়াপাড়া প্রেসক্লাব অডিটোরিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

থানা ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল মারুফের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন ছাত্রদল নেতা রাজু আহম্মেদ, আল মামুন বিশ্বাস, আজাদ খান, তানভীর আহম্মেদ তরফদার, তানভীর যুবায়ের, মোক্তাদির হোসেন, জিহাদ হোসেন, সাব্বির আহম্মেদ, আবুল কালাম, আলামিন হোসেন, সাজ্জাদ হোসেন, জাহিদ হোসেন, আকাশ হোসেন, ইবনে সিনা আকাশ প্রমুখ। সভা পরিচালনা করেন থানা ছাত্রদল নেতা নয়ন হোসেন।

বক্তরা বলেন, বাঘারপাড়া থানা বিএনপির সভাপতি টিএস আইয়ুব খুলনা বিভাগীয় ছাত্রদলের টিম প্রধান মিজানুর রহমান সজিব ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি কাজী রওনুল ইসলাম শ্রাবনকে অর্থের বিনিময়ে ম্যানেজ করে অভয়নগর থানা ও পৌর ছাত্রদলের কমিটি ঘোষণা করেছেন। পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করায় ওই কমিটি বাতিল করতে হবে। একইসাথে নতুন কমিটি গঠন করতে হবে। এছাড়া সমাবেশ থেকে টিএস আইয়ুবকে অভয়নগরে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

শেষে একটি বিক্ষোভ মিছিল যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া বাজার প্রদক্ষিণ করে। মিছিল শেষে ছাত্রদলের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা টিএস আইয়ুবের ছবি সম্বলিত প্লাকার্ড ভাংচুর করে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!