খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

অভয়নগরে মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক ও অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে প্রকাশ্যে দিবালোকে গুলি করে মাছ ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার দপ্তগাতী এলাকার দামুখালী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে ত্রিমুখী রাস্তার ওপর ওই ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়। নিহত মাছ ব্যবসায়ী অভয়নগর উপজেলার দামুখালী এলাকার জনৈক অনদির ছেলে সুব্রত ওরফে শুভ্র।

হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন অভয়নগর থানার এস আই মনিরুল ইসলাম।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, বুধবার সকাল ৮ টার দিকে বাড়ি থেকে বের হয়ে দামুখালী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে একটি চায়ের দোকানের সামনে অবস্থান নেন। এর কিছুক্ষণ পর একটি মোটরসাইকেল যোগে দু’জন ব্যক্তি তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। গুলিগুলো তার কপালে, পিঠে ও বাম হাতের গোড়ায় বিদ্ধ হয়। ঘটনাস্থালে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার মৃত্যু নিশ্চিত করে মোটরসাইকেলে করে পালিয়ে যায় ওই দু’জন। পরে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থলে পৌছয়। পরবর্তীতে তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, সুব্রত একজন ঘের মালিক ও মাছ ব্যবসায়ী। সে ফুলতলা বাজার বনিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক রকিবুল ইসলাম হত্যা মামলার আসামী ছিলেন।

খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি আরও জানিয়েছেন।

খুলনা গেজেট/ এসজেড

 

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!