খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে প্রাণ গেল ১ জনের
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

অভয়নগরে খুনের ঘটনায় মামলা, আটক নেই

অভয়নগর প্রতিনিধি

অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় তৃতীয় লিঙ্গের আলমগীর হাওলাদার খুনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। হত্যাকান্ডের ২৪ ঘন্টা পার হলেও সন্দেহভাজন কাউকে আটক করতে পারেনি পুলিশ, উদঘাটন হয়নি হত্যা রহস্য। নিহতের বাড়ি চলছে শোকের মাতম। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর।

বুধবার (৩ মার্চ) সকালে উপজেলার ধোপাদী গ্রামের উত্তরপাড়ার কবিরাজ বাগান থেকে হাত-পা বাঁধা ও গলায় ফাস দেয়া বিবস্ত্র অবস্থায় তৃতীয় লিঙ্গের আলমগীর হাওলাদারের (৪০) লাশ উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ। এ ঘটনায় বুধবার রাতে নিহতের মা আমেনা খাতুন বাদি হয়ে অজ্ঞাত আসামি দেখিয়ে অভয়নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-৭।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা অভয়নগর থানার এসআই গৌতম কুমার জানান, মামলা দায়েরর পর থেকে আসামি আটকের অভিযান অব্যাহত আছে। তবে এখনও পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। হত্যা রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

বৃহস্পতিবার দুপুরে নিহতের বাড়ি উপজেলার বৌ-বাজার এলাকায় গিয়ে দেখা যায়, তাঁর বৃদ্ধ মা ছেলে হত্যার বিচার চেয়ে বিলাপ করছে। পাশে বসা নিহতের চারভাই আলমগীরের হত্যাকারিদের ফাঁসি দাবি করে চিৎকার করছে।

নিহতের বৃদ্ধ মা বলেন, আমার ছেলে আলমগীর ধোপাদী গ্রামের ইয়াছিন নামে এক যুবকের সাথে চলাচল করত। আমার ছেলের লাশ পাওয়া গেছে তারই বাড়ির পাশের একটি বাগানে। তাকে আটক করে জিঞ্জাসাবাদ করলে খুনের রহস্য পুলিশ জানতে পারবে।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!