খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

অভয়নগরে ওয়ারেন্টভুক্ত সাত আসামি গ্রেপ্তার

অভয়নগর প্রতিনিধি

অভয়নগর থানা পুলিশের বিশেষ অভিযানে জিআর ও সিআর মামলার ওয়ারেন্টভুক্ত এক নারীসহ সাত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গত ২৪ ঘন্টার অভিযানে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা গ্রামের আমির আলী গাজীর ছেলে জিআর ৩৩৭/১৭নং মামলার আসামি গাজী ইউসুফ আকাশ, একই মামলার আসামি দেয়াপাড়া গ্রামের সায়েমের ছেলে শফিনুর, নওয়াপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মডেল কলেজ রোডের মৃত সিদ্দিক মোল্যার ছেলে জিআর ২৩/১৯নং মামলার আসামি আব্দুর রশিদ কালু, বালিয়াডাঙ্গা গ্রামের ইব্রাহিম মোল্যার ছেলে জিআর ২০৪/১৭নং মামলার আসামি জহুরুল ইসলাম, একতারপুর গ্রামের সেকেন্দার আলী মোল্যার মেয়ে সিআর ৭৪/১৭নং মামলার আসামি তাসলিমা ইয়াসমিন, ভাটবিলা গ্রামের জগমহন মন্ডলের ছেলে সিআর ১২৩/১৯নং মামলার আসামি শিবপদ মন্ডল ও শংকরপাশা গ্রামের আবু তালেব মোল্যার ছেলে মেসার্স মাহমুদ এন্টারপ্রাইজের প্রোপাইটর ৯৪৭/১৭নং মামলার সাজাপ্রাপ্ত আসামি মাহামুদ হোসেন।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত এক নারীসহ সাত জন আসামিকে শনিবার দুপুরে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/ কেএম

 

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!