খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৬
  কিশোরগঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

অভয়নগরে একদিনে ১৪ জনের করোনা শনাক্ত

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলায় একদিনে ২৬ জনের করোনা নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছেন ১৪ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, শনাক্ত ১৪ জনের মধ্যে পৌর এলাকায় রয়েছেন ৮ জন ।

দিন পার হচ্ছে আর অভয়নগরবাসীর মাঝে করোনার ভীতি বাড়ছে। সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে সংক্রমণ। দেখা দিয়েছে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট। যার পাবলিক ট্রান্সমিশনও শুর হয়েছে। ফলে ভয়াবহ সময় পার করছে অভয়নগরের মানুষ।

এর মাঝে বেশি খারাপ পরিস্থিতি সৃষ্টি হয়েছে নওয়াপাড়া পৌর এলাকায়। ইতোমধ্যে পৌরসভার ৪,৫ ও ৬ নং ওয়ার্ডকে ডেঞ্জার জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। সর্বশেষ জেলা প্রশাসন থেকে গোটা পৌর এলাকায় কঠোর বিধি নিষেধ আরোপ করেছে। বুধবার এ উপজেলায় ২৬ জনের নমুনা পরীক্ষায় ১৪ জনের করোনা শনাক্তের খবর দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

তারা জানায়, শনাক্ত ১৪ জনের মধ্যে ৮ জনই পৌর এলাকার। যার মধ্যে ৪ নং ওয়ার্ডে ৫ জন, ৬ নং ওয়ার্ডে ২ জন ও ৯ নং ওয়ার্ডে ১ জন রয়েছে এবং শ্রীধরপুর ইউনিয়নে ২ জন,সমশপুর ১জন, কোটা ১জন, চলিশিয়া ১জন এবং শুভরাড়ায় ১ জন রয়েছে। এ অবস্থায় সকলকে প্রশাসনের কঠোর বিধি নিষেধ মানার আহবান জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহামুদুর রহমান রিজভী।

 

খুলনা গেজেট/এমএইচবি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!